Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

পার্বতীপুরে শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে ডিম বিতরণ

সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৯, ২৫ জানুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

পার্বতীপুরে শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে ডিম বিতরণ

ছবি : বহুমাত্রিক.কম

পার্বতীপুর : দিনাজপুরের পার্বতীপুরে বাড়াবো প্রাণিজ আমিষ গড়বো দেশ, স্বাস্থ্য মেধা সমৃদ্ধির বাংলাদেশ" এই স্লোগান উপজেলার রামপুর ইউনিয়নের সিংগীমারী কাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্কুল ফিডিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হাফিজুল ইসলাম প্রামানিক বলেন, আজকের এই শিশুরাই আগামীদিনের ভবিষ্যৎ, কাজেই প্রাণিজ আমিষ পূরনে শিশুদের প্রতিদিন একটি করে ডিমও এক গ্লাস দুধ দেয়ার জন্য অভিভাবকদের উৎসাহিত করেন। এতে আমরা মেধাবী প্রজন্ম সমৃদ্ধ বাংলাদেশ পাবো।
বৃহস্পতিবার বেলা ১টায় স্কুল মাঠে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর এই প্রোগ্রমের আয়োজন করে।

স্কুলের ৩শ শিক্ষার্থীকে একটি করে ডিম খাওয়ানো হয়। এছাড়াও একই সময় শহরের তাজ বেকারীর উন্নতমানের কেক ওই স্কুলের প্রত্যেক শিক্ষার্থীকে খাওয়ানো হয়। প্রাণিসম্পদ সহকারী খলিলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ আবদুর রাজ্জাক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা রিয়াজ মাহমুদ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক অভি, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক হামিদুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রুকসানা বারী রুকু, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আজিজুল হক, স্কুল কমিটির সভাপতি সালেহা বেগম ও প্রধান শিক্ষক মেরিনা আকতার।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer