Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

পর্নস্টারদের তালিকায় তিন নম্বরে ক্যাটরিনা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪৫, ১৮ জানুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

পর্নস্টারদের তালিকায় তিন নম্বরে ক্যাটরিনা

ফাইল ছবি

ঢাকা : ২০১৭-র পর্নহাবের রিপোর্ট থেকে পরিষ্কার যে ভারতীয়দের মধ্যে নীলছবি দেখার প্রবণতা বেড়েছে অনেকটাই। তবে সবথেকে বেশি সার্চ করা পর্নস্টারের তালিকাটা দেখলে চমকে যেতে হয়। সানি লিওন কিংবা মিয়া খলিফা যে থাকবে সেটাই স্বাভাবিক। তবে, এবছরের সমীক্ষায় পর্নস্টারদের তালিকায় তিন নম্বরে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অর্থাৎ, সানি কিংবা মিয়ার পাশাপাশি ক্যাটরিনার পর্ন ছবিও সার্চ করেছেন ভারতীয়রা।

প্রথম ও দ্বিতীয় স্থানে রয়েছেন যথাক্রমে সানি লিওন ও মিয়া খলিফা। কিম কার্দেশিয়ান চতুর্থ অর্থাৎ, তাঁকেও পিছনে ফেলে দিয়েছেন ক্যাটরিনা। তবে ক্যাটরিনা কেবলমাত্র ভারতীয়দের পছন্দের তালিকাতেই জায়গা করে নিয়েছেন। সানি ও মিয়া খলিফা কিন্তু বিশ্ব জুড়েও সমান জনপ্রিয়। বিশ্বের পছন্দের তালিকায় দ্বিতীয় মিয়া আর পঞ্চম সানি লিওন। এর আগেও একই স্থানে ছিলেন সানি।

এদিকে, ভারত এই নীলছবি দেখার ক্ষেত্রে বেশ খানিকটা উপরে উঠে এসেছে। গোটা বিশ্বের মধ্যে তিন নম্বরে রয়েছে ভারত। আমেরিকা আর লন্ডনের পরই ভারত। যেখানে পাকিস্তান প্রথম ২০তেই জায়গা করে নিতে পারেনি। এই ২০টি দেশ মিলে পর্ন ছবির ৮০ শতাংশ ট্রাফিক দখল করে ফেলেছে। মোট ৬,৭৩২ পেটাবাইট ডেটা খরচ হয়েছে সারা বছরের পর্ন ছবি দেখতে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer