Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

পরকীয়ার জেরেই পোশাক শ্রমিক আজাহারকে হত্যা !

তুহিন আহামেদ, গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩১, ১২ নভেম্বর ২০১৬

আপডেট: ১৫:৫৬, ১২ নভেম্বর ২০১৬

প্রিন্ট:

পরকীয়ার জেরেই পোশাক শ্রমিক আজাহারকে হত্যা !

গাজীপুর : স্ত্রীর সাথে পরকীয়া করার অপরাধে গাজীপুরের বানিয়ারচালা এলাকায় সহকর্মী পোশাক শ্রমিক আজাহার (২৬) কে জবাই করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত দেলোয়ার হোসেন পলাতক রয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নিহতের দুইকে আটক করেছে পুলিশ।

শনিবার সকাল ১০টার দিকে মহানগরীর বানিয়ারচালা এলাকার তাইজদ্দিনের ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়।

নিহত আজাহার ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন সাতেঙ্গা গ্রামের শহিদুল্লার ছেলে এবং সে স্থানীয় সিলিকন কারখানার শ্রমিক ছিল। অভিযুক্ত দেলোয়ার হোসেন এর বাড়ি ফরিদপুর জেলায় এবং তারা একই কারখানায় চাকুরি করে ওই বাড়ির পাশাপাশি কক্ষে বসবাস করতো।

এলাকাবাসি ও বাড়ির মালিক তাইজুদ্দিনের ছেলে আল-আমিন জানায়, একই কারখানায় ও একই বাড়িতে থাকার সুবাদে দেলোয়ারের স্ত্রীর সাথে নিহত আজাহারের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্ভবত বিষয়টি দেলোয়ার জানতে পেরে তাকে হত্যা করে পালিয়ে যায়।

স্থানীয়দের বরাত দিয়ে জয়দেবপুর থানাধীন হোতাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল ইসলাম জানান, নিহত আজাহার গাজীপুর মহানগরীর বানিয়ারচালা এলাকার তাইজুদ্দিনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় সিলিকন স্যুয়েটার কারখানায় সুইং সেকশনের চাকুরি করতো। নিহতের সাথে পাশের কক্ষে থাকা দেলোয়ারও একই সেকশনে চাকুরি করতো। এরই সুবাদে দেলোয়ারের স্ত্রীর সাথে আজহারের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

পুলিশের ধারণা, স্ত্রীর পরকীয়ার বিষয়টি দেলোয়ার জানতে পেরে শুক্রবার রাতে আজাহারকে ঘরে ঢুকে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। পরে আশপাশের ভাড়াটিয়ারা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ রাত ১টার দিকে ঘটনাস্থলে পৌছে আজাহারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনাস্থল থেকে এসময় একটি দা ও ছোড়া উদ্ধার করা হয়। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বন্ধু ময়মনসিংহের ভালুকা এলাকার শাকিব ও রনি আটক করা হয়েছে। আটককৃতদের জ্ঞিাসাবাদ ও তদন্ত করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে বলেও জানান তিনি।

পোশাক শ্রমিকের জবাইকৃত লাশ উদ্ধার: আটক ২

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer