Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

নুরুন্নবী-মালেকের নেতৃত্বেই শ্রীপুর প্রেস ক্লাব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৩২, ১৬ জানুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নুরুন্নবী-মালেকের নেতৃত্বেই শ্রীপুর প্রেস ক্লাব

শ্রীপুর প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক

গাজীপুর : জেলার শ্রীপুর প্রেস ক্লাবের নতুন নেতৃত্ব নির্বাচন করেছেন সংগঠনের সদস্যরা। টানা এক দশক দায়িত্ব পালন করে আসা কমিটির সভাপতি অধ্যক্ষ মোঃ নুরুন্নবী আকন্দ (দৈনিক যায়যায়দিন) ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক (মাই টিভি) পুনরায় একই পদে নির্বাচিত হয়েছেন। 

গত সোমবার রাতে ঐতিহ্যবাহী শ্রীপুর প্রেস ক্লাবে নেতৃত্ব নির্বাচনে এক সভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত নেয় সংগঠনটির সদস্যরা। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্য ১৭ জন।  

নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে স্থানীয় সংবাদকর্মীরা তাদের কাছে আরও সাংবাদিকবান্ধব ও সংগঠনের উন্নয়নে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছেন।

 

এক দশক দায়িত্ব পালনের পর পুনরায় একই পদে দায়িত্ব পালনের সুযোগ করে দেয়ায় সংগঠনের সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন শ্রীপুর প্রেস ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবদুল মালেক। 

এক প্রতিক্রিয়ায় বহুমাত্রিক.কম-কে তিনি বলেন, ‘তথ্যপ্রযুক্তির আধিপত্যের যুগে সাংবাদিকতার আমূল পরিবর্তনে এসেছে। নতুন করে দায়িত্বপালনের সুযোগ পাওয়ায় আমাদের প্রধানতম অগ্রাধিকার সংবাদকর্মীদের সেই স্রোতের সঙ্গে খাপখাইয়ে নেওয়া। যাতে আমরা সাংবাদিকতার মূলস্রোত থেকে ছিটকে না পড়ি।’

‘দীর্ঘদিন সাংবাদিকদের কল্যাণে যেভাবে কাজ করেছি, বিপদে পাশে থেকেছি-তা অব্যাহত রাখব। প্রেস ক্লাবের উন্নয়নে আরও নতুন পদক্ষেপ আমরা নেব-যাতে এখানকার সাংবাদিকতা এগিয়ে যায়, এবং গণমাধ্যমকর্মীদের সক্রিয়তায় শ্রীপুর আরও উন্নত ও সম্বৃদ্ধ জনপদে পরিণত হয়’-যোগ করেন এই সাংবাদিক নেতা।   

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer