Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

নির্বাচনের আগে ছাড়া পাচ্ছেন না নওয়াজ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০১, ১৯ জুলাই ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নির্বাচনের আগে ছাড়া পাচ্ছেন না নওয়াজ

ঢাকা : আগামী সপ্তাহেই ভোট পাকিস্তানে। প্রচারের ব্যস্ততা এখন তুঙ্গে। আর সেই ভোট পর্ব মেটা না পর্যন্ত জেলেই বন্দি থাকতে হবে দেশটির সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে।

সম্পত্তি সংক্রান্ত দুর্নীতি মামলায় অভিযুক্ত নওয়াজ গত সপ্তাহ থেকে বন্দি রাওয়ালপিন্ডির আদিয়ালা জেলে। একই মামলায় সাজা মিলেছে শরিফ কন্যা মরিয়ম এবং তার স্বামী মোহাম্মদ সফদরেরও।

এই রায়ের বিরুদ্ধে বুধবার ইসলামাবাদ হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন নওয়াজ ও তার মেয়ে-জামাই।কিন্তু সেই আবেদনের শুনানি চলতি মাসের শেষ সপ্তাহ পর্যন্ত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে হাইকোর্টের দুই সদস্যের বেঞ্চাযা থেকে এটা স্পষ্ট যে, ২৫ জুলাই অর্থাৎ ভোট পর্যন্ত জেলে থাকতেই হচ্ছে নওয়াজদের।

নওয়াজকে সামনে রেখে শেষ মুহূর্তে প্রচারে ঝড় তোলার পরিকল্পনা করে রেখেছিল তার দল পিএমএল-এন। আপাতত তা ভেস্তে গেছে।তবে পাকিস্তানের একটি দৈনিক পত্রিকা জানিয়েছে, নওয়াজ নিজে হাজির থাকতে না পারলেও দলের হয়ে প্রচারে নামছেন মরিয়মের ছেলে অর্থাৎ শরিফের নাতি জুনেইদ সফদর।

ব্রিটেনের বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন জুনেইদ। মঙ্গলবার তিনি পাকিস্তানে এসেছেন। আগামী কয়েক দিন নওয়াজের দলের হয়ে বেশ কয়েকটি জনসভা করার কথা তার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer