Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

‘নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির সাংবিধানিক অধিকার’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১২, ২১ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির সাংবিধানিক অধিকার’

ঢাকা : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির সাংবিধানিক অধিকার। সরকার কাউকে ডেকে এনে নির্বাচনে অংশগ্রহণ করাবে না।

পর পর দুবার জাতীয় নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিলেরও আশংকা রয়েছে উল্লেখ করে তিনি বলেন, দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই তারা নির্বাচনে অংশগ্রহণ করবে।

তিনি শুক্রবার দুপুরে নোয়াখালীর নেয়াজপুরে ভুলূয়া ডিগ্রি কলেজ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধে বৃহত্তর নোয়াখালী অঞ্চলের বিএলএফ এর ডেপুটি কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও

নোয়াখালী বার এসোসিয়েসনের সাবেক সভাপতি মরহুম এডভোকেট মমিন উল্লাহ`র কবরে ফাতেহা পাঠ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, কলেজ অধ্যক্ষ আবু জাফর মোঃ হারুন ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

নেতাকর্মীদের কে সংগঠন বিরোধী কার্যকলাপ থেকে বিরত থাকার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, দলে যারা বিশৃঙ্খলা সৃষ্ঠি করছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সে তালিকা জমা দেয়া হবে। আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়ার সময় বিশৃঙ্খলা সৃষ্টিকারীরা তাদের অবস্থান বুঝতে পারবেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer