Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

‘নিজেদের পণ্য এগিয়ে নেয়ার এখনই সময়’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৪৫, ৫ অক্টোবর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘নিজেদের পণ্য এগিয়ে নেয়ার এখনই সময়’

ছবি : সংগৃহীত

ঢাকা : দেশিয় পোশাক শিল্পকে সবার কাছে আরও গ্রহণযোগ্য-জনপ্রিয় করতে এবং ফ্যাশন ডিজাইনারদের শিল্প প্রতিভা তুলে ধরতে সম্প্রতি রাজধানীতে হয়ে গেল এক জমকালো ফ্যাশন শো।

‘দ্য বিগ এ কমিউনিকেশন’ আয়োজিত এ জমকালো ফ্যাশন শো-তে স্থান পায় ৫ জন নতুন ডিজাইনারের ডিজাইনকৃত দেশীয় পোশাাক।

রাজধানীর বেইলি রোডে অবস্থিত বাংলাদেশ মহিলা সমিতি মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়ামের সদস্য অ্যাডভোকেট সাহার খাতুন, এমপি। এতে সভাপতিত্ব করেন দেশ বরেণ্য আলোকচিত্রী চঞ্চল মাহমুদ।

অনুষ্ঠানে দেশীয় পোশাক এবং ডিজাইনারদের উদ্দেশ্যে সাহারা খাতুন বলেন, ‘সময়ের সঙ্গে আপডেট হতে হবে দেশীয় পোশাক ও ডিজাইন। যাতে করে অন্য কোন দেশে গিয়ে শপিং এর কথা কেউ না ভাবে। নিজেদের পণ্য এগিয়ে নেয়ার এখনই সময়।’

চঞ্চল মাহমুদ বলেন, ‘ডিজাইনারদের উচ্চতর প্রশিক্ষণের ব্যবস্থা সরকারি কিংবা বেসরকারি যেভাবেই হোক করা উচিত। এতে করে দেশীয় পোশাক ডিজাইনে দক্ষতা ও আধুনিকতার ছাপা পাওয়া যাবে।

আয়োজন সম্পর্কে ‘দ্য বিগ এ কমিউনিকেশন’ এর পরিচালক তৌফিক অপু বলেন, ‘ডিজাইনারদের উৎসাহ দিতেই এ আয়োজন, যাতে করে দেশীয় পোশাক শিল্পে তারা ভালো কিছু দিতে পারে।’

অনুষ্ঠানের প্রথম অংশে ছিল দেশীয় পোশাক শিল্প নিয়ে আলোচনা এবং পরবর্তী অংশে ডিজাইনারদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন শো। ফ্যাশন শো’টি পরিচালনা করেন ফিটন খান-যেখানে অংশ নেন ফারহানা রেইনসহ সময়ের তারকা মডেলরা।

আয়োজনের টাইটেল স্পন্সর হিসেবে ছিল ‘মি এন্ড মম’। কো-স্পন্সর হিসেবে ছিলো বাংলাদেশ মডেল জোন, ডিমান্ড, একমি, এবং ফ্রেন্ডস ভিউ মিডিয়া।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer