Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

নালিশ ছাড়া বিএনপির কোনো কর্মসূচি নেই : কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩০, ২৬ জুলাই ২০১৭

আপডেট: ২০:০৯, ২৬ জুলাই ২০১৭

প্রিন্ট:

নালিশ ছাড়া বিএনপির কোনো কর্মসূচি নেই : কাদের

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কান্নাকাটি আর নালিশ ছাড়া বিএনপি’র রাজনৈতিক কোনো কর্মসূচি এ মুহূর্তে নেই। ঈদের আগে বেগম খালেদা জিয়া ঈদ পরবর্তী দুর্বার আন্দোলনের ঘোষণা দিয়েছিলেন। সে আন্দোলন এখন লন্ডনে স্বেচ্ছা নির্বাসনে। আন্দোলনের কোনো খবর নেই।

বুধবার দুপুরে গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস মোড়ে বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী এসময় বলেন, এখন আর সংবিধান সংশোধন করার কোনো সুযোগ নেই। সহায়ক সরকারতো থাকবেই। শেখ হাসিনা সরকার সহায়ক সরকার হিসেবে নির্বাচন কমিশনকে সহায়তা দেবে।

ক্ষতিগ্রস্থ ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, এবার প্রবল বর্ষণে কোনোভাবেই রাস্তা ঠিক রাখা যাচ্ছে না। ভারী যানবাহনে সারাদেশেই রাস্তা ক্ষতিগ্রস্থ হচ্ছে। আমরা জরুরীভাবে নির্দেশ দিয়েছি আমাদের ইঞ্জিনিয়াররা সার্বক্ষণিক রাস্থায় থাকবে। এ মুহূর্তে আমাদের একটাই এজেন্ডা সেটা হলো রাস্তাকে পাসেবল ইউজেবল ও সচল করে রাখা।

পরিদর্শনকালে মন্ত্রীর সাথে এসময় সড়ক ও জনপথের (সওজের) তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর-রশীদ, গাজীপুর সওজের নির্বাহী প্রকৌশলী ডি একে এম নাহীন রেজা প্রমুখসহ সড়ক ও জনপথ বিভাগের এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer