Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

নার্গিস ফাখরি ও মিট ব্রোসের সঙ্গে বাংলাদেশের তাপস

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৮, ১৪ জুলাই ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নার্গিস ফাখরি ও মিট ব্রোসের সঙ্গে বাংলাদেশের তাপস

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস মানেই নতুন কিছুর চমক। ইতিমধ্যে গান বাংলা টিভিতে দেশি-বিদেশি কণ্ঠশিল্পী ও বাদ্যযন্ত্রীদের সমন্বয়ে ইন্টারন্যাশনাল কোলাবরেশন প্রজেক্ট ‘উইন্ড অব চেঞ্জ’ শিরোনামে প্রি-সিজন ১ ও ২ সহ মোট ৫টি সিজন সফল ভাবে সম্পন্ন করেছেন তিনি।

বিশেষ করে এবারের ঈদে ২২টি দেশের ৩৫ জন মিউজিশিয়ানকে ‘উইন্ড অব চেঞ্জ’-এ উপস্থাপন করে রীতিমতো আলোড়ন সৃষ্টি করেন তাপস। সেই ধারাবাহিকতায় নতুন চমক নিয়ে আসছে তাপস। বর্তমানে তাপস তুরস্ক সফরে রয়েছেন। সেখানে তাকে দেখা গেছে বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি ও বলিউডের দ্বৈত সংগীত পরিচালক মিট ব্রোসের সঙ্গে।

নার্গিস ফাখরি আমেরিকান মডেল ও অভিনেত্রী হলেও মূলত কাজ করেন বলিউডে। আমেরিকার নেক্স টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে কাজ শুরু করেন তিনি। তবে বলিউডে তার সূচনা হয় ২০১১ সালে রকস্টার চলচ্চিত্রর মাধ্যমে। এছাড়াও তার ২০১৩ সালের মাদ্রাজ ক্যাফ ও ২০১৪ সালের মে তেরা হিরো চলচ্চিত্রে তাকে অভিনেত্রী হিসেবে পরিচিত করে তোলে। তার অভিনীত অন্যান্য চলচ্চিত্রে মধ্যে রয়েছে মাদ্রাজ ক্যাফে, পাঠা পোষ্টার নিকলা হিরো, মে তেরা হিরো, কিক, স্পাই, হাউসফুল ৩, ডিসুম প্রভৃতি।

অন্যদিকে ভারতের মধ্যপ্রদেশের দুই সংগীত পরিচালক মানমিট সিং ও হারমিট সিং "মিট ব্রোস" হিসেবেই সকলের নিকট পরিচিত এবং তারা দুজন কাজও করেন একসঙ্গেই। অভিনয় দিয়ে মিডিয়াতে তাদের যাত্রা শুরু হলেও পরবর্তীতে সংগীতেই তারা সাফল্য পান। প্রথমদিকে তাদের সঙ্গে অঞ্জন ভট্টাচার্য থাকায় তারা মিট ব্রোস অঞ্জন হিসেবে একত্রে অনেক গান তৈরি করেন। তাদের অনেক জনপ্রিয়তা পাওয়া একটি গান হলো বেবী ডল। ২০১৫ তে অঞ্জন চলে যাওয়ার পর থেকে দুই সিং মিলেই মিট ব্রোসের কাজ করে যাচ্ছেন। হাল আমলে ভারত ছাড়াও দেশের বাইরেও মিট ব্রোসের জনপ্রিয়তা তরুণদের মধ্যে অনেক বেশি।

নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, নার্গিস ফাখরি ও মিট ব্রোসকে নিয়েই নতুন কোন চমক নিয়ে আসছেন তাপস। কিন্তু বর্তমানে তিনি দেশের বাইরে থাকায় বিস্তারিত কিছু জানা যায়নি। গান বাংলা টিভি কর্তৃপক্ষও মুখে কুলুপ এটেঁছেন। তারা জানিয়েছেন কৌশিক হোসেন তাপস নিজেই সকলকে বিস্তারিত জানাবেন। তবে তাপসের নতুন এই চমকে যে নার্গিস ফাখরি ও মিট ব্রোস রয়েছেন সেটি আর বলার অপেক্ষা রাখে না।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer