Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

‘নারী শরীরের চেয়ে রোমাঞ্চকর স্থান আর দ্বিতীয়টি নেই’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:২৩, ১৯ জানুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘নারী শরীরের চেয়ে রোমাঞ্চকর স্থান আর দ্বিতীয়টি নেই’

ঢাকা : ফের বিতর্কিত মন্তব্য করলেন রাম গোপাল ভার্মা। বললেন, ‘পৃথিবীতে নারী শরীরের থেকে রোমাঞ্চকর স্থান আর দ্বিতীয়টি নেই।’

আর কিছুদিন পরেই মুক্তি পাচ্ছে রাম গোপাল ভার্মার ওয়েবসিরিজ গড, সেক্স অ্যান্ড ট্রুথ। এখানে অভিনয় করছেন আমেরিকার পর্নস্টার মিয়া মালকোভা। নতুন এই পর্নস্টারকে নিয়ে এই মুহূর্তে তুঙ্গে উত্তেজনা। সিরিজের পোস্টার ও ট্রেলার ইতোমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে। এবার রাম গোপালের বক্তব্য তাতে নতুন বিতর্ক যোগ করল।

একটি সাক্ষাৎকারে রাম গোপাল ভার্মা জানিয়েছেন, ফ্রেমে ধরে রাখার জন্য নারী শরীর সবচেয়ে সুন্দর ও বিস্ময়কর। আমি বিশ্বাস করি পৃথিবীতে এমন কোনো জায়গা নেই যা নারী শরীরের চেয়ে বেশি সুন্দর ও বেশি বিস্ময়কর৷

ইউরোপে মিয়া মালকোভার সঙ্গে সিরিজটি শুট করেছেন রাম গোপাল ভার্মা। গত মঙ্গলবার রিলিজ করেছে সিরিজের ট্রেলার। সিরিজটি রিলিজ করবে ২৬ জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসের দিন।

পরিচালক জানিয়েছেন, ঈশ্বর প্রদত্ত যৌনতার পিছনে যে সত্যিটা লুকিয়ে রয়েছে, তাই তুলে ধরা হয়েছে ওয়েব সিরিজে। তিনি অনেক নগ্ন শট রেখেছেন। কারণ মিয়ার সুন্দর দেহর প্রতিটি অংশকে তিনি তুলে ধরতে চেয়েছেন। ক্যামেরা মিয়ার দেহের প্রতিটি অংশের পুজো করেছে।

 গড, সেক্স অ্যান্ড ট্রুথ ট্রেলর

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer