Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৫, ৮ মে ২০১৭

আপডেট: ২১:৩১, ৮ মে ২০১৭

প্রিন্ট:

নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

টাঙ্গাইল : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রভাষক মোঃ মিনহাজ উদ্দিন’কে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার ময়মনসিংহ চরপাড়া এলাকা হতে গ্রেফতার হন এ শিক্ষক। গত ৪ মে ত্রিশাল থানায় হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী আসমা সরকার রীপা একই বিভাগের প্রভাষক মোঃ মিনহাজ উদ্দিন বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের অভিযোগ দিয়ে নারী নির্যাতন মামলায় করেন।

মামলার অভিযোগে শিক্ষার্থী বলেন, প্রভাষক মোঃ মিনহাজ উদ্দিন এর সাথে আমার দেড় বছরের প্রেমের সম্পর্ক, প্রেমের ছয় মাস পরেই বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। কিন্তু এখন সে মেয়েটির সাথে কোন সম্পর্ক রাখতে চায় না।

বিশ্ববিদ্যালয় পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ কামরুল হাসান গ্রেপ্তারের সত্যতা যাচাই করে বলেন , ৮ মে সোমবার ময়মনসিংহ চরপাড়া হতে নারী নির্যাতন মামলায় প্রভাষক মোঃ মিনহাজ উদ্দিন’কে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, ২ মে’ মঙ্গলবার বেলা ১১টার দিকে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী আসমা সরকার রীপা বিভাগের প্রভাষক মোঃ মিনহাজ উদ্দিন বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. সুব্রত কুমার দে এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম এর কাছে লিখিত অভিযোগ করেন।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ২ মে মঙ্গলবার বিকাল ৩টায় ঘটনার সুষ্ঠু প্রমাণের জন্য ৪ (চার) সদস্য বিশিষ্ট একটি তদন্তকমিটি গঠন করেন। এবং কমিটিকে ৭ (সাত) কর্মদিবসের মধ্যে ঘটনার সুষ্ঠু প্রমাণ উদঘাটন পূর্বক প্রতিবেদন জমা দিতে বলা হয়।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের সাথে শিক্ষার্থীর এ অনৈতিক সম্পর্কের ঘটনাটি জানাজানি হওয়ায় বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে একধরনের আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপার সৃষ্টি হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer