Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জে সেনা মোতায়েন নিষ্প্রয়োজন : সিইসি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫০, ১০ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নারায়ণগঞ্জে সেনা মোতায়েন নিষ্প্রয়োজন : সিইসি

ঢাকা : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদ বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সেনা মোতায়েনের প্রয়োজন নেই।

শনিবার আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পর জাতীয় অর্থনৈতিক পরিষদের (এনইসি) সম্মেলনকক্ষে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এ কথা বলেন সিইসি।

বেলা ১১টার দিকে বৈঠক শুরু হয়। শেষ হয় ১টার দিকে। এতে উপস্থিত ছিলেন চার নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশন (ইসি) সচিবসহ আইনশৃঙ্খলা বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তারা।

ব্রিফিংয়ে এক প্রশ্নের জবাবে সিইসি বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে কথা হয়েছে। তাঁরা জানিয়েছেন, নারায়ণগঞ্জের পরিস্থিতি স্বাভাবিক অবস্থার চেয়েও ভালো। তাই সেনা মোতায়েনের দরকার নেই।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২২ ডিসেম্বর। এই নির্বাচনে কারচুপির আশঙ্কায় সেনা মোতায়েনের দাবি জানিয়েছিল বিএনপি।

নারায়ণগঞ্জে এবারই প্রথম দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। আর ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপির পক্ষে লড়ছেন নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন মামলার আইনজীবী সাখাওয়াত হোসেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer