Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

নতুন নতুন চমকে দর্শকনন্দিত প্রিয়াঙ্কা জামান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০২:৫১, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নতুন নতুন চমকে দর্শকনন্দিত প্রিয়াঙ্কা জামান

ছবি : সংগৃহীত

ঢাকা : নতুন নতুন চমক নিয়ে দর্শক-শ্রোতাদের মন জয় করে চলছেন সময়ের জনপ্রিয় মডেল প্রিয়াঙ্কা জামান। বিশ্ব ভালবাসা দিবসে প্রিয়াঙ্কা অভিনীত ‘ভালোবাসা দাও’ শিরোনামে অ্যালবামটি দর্শকদের জন্য অনলাইনে অবমুক্ত করা হয়েছে। এরই মাঝে ইউটিউবে ঝড় তুলেছে এই অ্যালবাম। 

অপরদিকে সুরঞ্জলি এনেছে প্রিতম-প্রিয়াঙ্কা অভিনীত শর্টফিল্ম ‘প্রেমকাব্য’। প্রেমনির্ভর গল্পের এই শর্টফিল্ম তরুণ-তরুণীদের নজর কেড়েছে। ইউটিউবে আপলোডকৃত ভিডিওটি ফেসবুক ওয়ালে শেয়ার করে তাদের নানা প্রশংসাসূচক মন্তব্যে সিক্ত হচ্ছে শর্টফিল্মটি।  

শিউল বাবুর পরিচালনায় তাওসিফ আহমেদের গানের মিউজিক ভিডিও ভালোবাসা দাও’ এ অভিনয়ে উদীয়মান এই মডেল এনেছেন নতুনত্বের ছোঁয়া।

গণমাধ্যমকে সেই পরিতৃপ্তির কথা তুলে ধরে প্রিয়াঙ্কা বলেন, গানের কথা ও সুর খুবই ভালো লেগেছে আমার কাছে। আশা করেছি দর্শক মনে দাগ কাটবে মিউজিক ভিডিওটি। গানটির মিউজিক ভিডিও তৈরির জন্য বেছে নেয়া হয়েছে বেশ কিছু মনোরম লোকেশনে।

তিনি বলেন, এখন পর্যন্ত দর্শক-শ্রোতাদের ভালো সারা পাচ্ছি। এখন গানের পাশাপাশি মিউজিক ভিডিওগুলো দারুণভাবে সমাদৃত হচ্ছে দর্শক অঙ্গনে। আমরা সাধ্যমত চেষ্টা করেছি দর্শক-শ্রোতার জন্য ভালো কিছু উপহার দেয়ার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer