Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

নতুন ডিসিকে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:১৭, ১৫ মার্চ ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নতুন ডিসিকে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : ময়মনসিংহে নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে যোগদান করেছেন ড. সুভাষ চন্দ্র বিশ্বাস। গত মঙ্গলবার সকালে তিনি এ জেলার নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে অফিস করেন।

এর আগে, তিনি নরসিংদীর জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ইতোপূর্বে ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হিসেবে সুনাম ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

ময়মনসিংহের বিভাগীয় কমিশনার জি.এম সালেহ উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ড. সুভাষ চন্দ্র বিশ্বাসকে ময়মনসিংহের নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। বুধবার ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ. এম. এ সালাম ও সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় স্টাফ রিপোর্টার মো. নজরুল ইসলামের নেতৃত্বে সাংবাদিকবৃন্দ নবাগত জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাসকে ফুলের শুভেচ্ছা জানান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিভাগীয় প্রেস ক্লাবের কর্মকর্তাদের মাঝে সিনিয়র সহ-সভাপতি শামসুল আলম খান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট জসীম উদ্দীন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন খসরু, সিরাজুল হক সরকার, রুহুল আমীন খান, আমানুল্লাহ কবির জাহাঙ্গীর, রঞ্জন মজুমদার শিবু, ইব্রাহিম মুকুট, রায়হানা আক্তার প্রমূখ।

এছাড়াও জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তর ও কর্মকর্তা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

নতুন জেলা প্রশাসক (ডিসি) ড. সুভাষ চন্দ্র বিশ্বাস ১৯৯৮ সালের ২২ ফেব্রুয়ারি চাকরিতে যোগদান করেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ঠাকুর মালিথিয়া গ্রামে। প্রশাসনের ১৭তম ব্যাচের কর্মকর্তা ড.সুভাষ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করার পর নরসিংদীর জেলা প্রশাসক (ডিসি) হিসেবে তাকে নিয়োগ দেয়া হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer