Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীর আত্মহত্যা : তদন্ত কমিটি গঠন

সজীব আহমেদ, নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ০৩:২০, ১০ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীর আত্মহত্যা : তদন্ত কমিটি গঠন

ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী উকরা সিং মারমা বিশ্ববিদ্যালয়ের কলাভবনের ৪র্থ তলা হতে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ে এ ঘটনা ঘটে। কলাভবনের ৪র্থ তলা হতে লাফ দিলে তার অবস্থা গুরুতর হওয়ায় সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করানো হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে মৃত্যুবরণ করেন। নিহত শিক্ষার্থী উকরা সিং মারমা এর বাড়ি খাগড়াছড়ি জেলা, মানিকছড়ি থানায়।

নাম প্রকাশ না করার শর্তে নিহত শিক্ষার্থীর এক বান্ধবী বলেন, উকরা সিং মারমা প্রেমঘটিত কারণেই আত্মহত্যা করেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ জাহিদুল কবীর বলেন, তার অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত চিকিৎসার জন্য সাথে সাথে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসা অবস্থায় মৃত্যুবরণ করেন। তবে সে কেন আত্মহত্যা করলো এখনো তা জানা যায়নি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (দায়িত্বপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর বলেন, বিষয়টি জরুরি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণার্থে প্রক্টর ড. মোঃ জাহিদুল কবীর’কে আহবায়ক এবং সহকারী অধ্যাপক সোহেল রানা’কে সদস্য সচিব করে ৭ (সাত) সদস্য বিশিষ্ট তদন্তকমিটি গঠন করা হয়েছে। এবং কমিটিকে ৩ (তিন) কর্মদিবসের মধ্যে ঘটনার কারণ উদঘাটন পূর্বক প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer