Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি তপন, সম্পাদক শফিকুল

সজীব আহমেদ, নজরুল বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

প্রকাশিত: ২৩:১০, ১৭ মার্চ ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি তপন, সম্পাদক শফিকুল

ত্রিশাল (ময়মনসিংহ) : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে সরকার-সমর্থক বঙ্গবন্ধু-নীল দল ১৬টি পদের সব কটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।
বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদে এই ফলাফল ঘোষণা করা হয়।

বঙ্গবন্ধু-নীল দলের বিজয়ী প্রার্থীরা হলেন, সভাপতি তপন কুমার সরকার, সহ-সভাপতি বিজয় কুমার কর্মকার, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আল্ জাবির, সাংগঠনিক সম্পাদক প্রণব কুমার মন্ডল, কোষাধ্যক্ষ মো. রফিকুল আমিন, সদস্য শাহজাদা আহসান হাবিব, মোঃ বাকীবিল্লাহ, মাসুদ রানা, লিটন কুমার বিশ^াস, আলভী রিয়াসাত মালিক, ইন্দ্রানী মন্ডল, বিজয় চন্দ্র দাস, নুসরাত শারমিন, মো. শফিকুল ইসলাম এবং আল মঞ্জুর এলাহী।

রিটানিং অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, তফসিল অনুযায়ী মনোনয়নপত্র সংগ্রহ, জমা দেওয়া এবং প্রত্যাহারের শেষ তারিখ ও সময় ছিল ১৬ মার্চ বিকাল ৫টা পর্যন্ত। এই তারিখের মধ্যে তফসিলে ঘোষিত পদে বঙ্গবন্ধু-নীল দল মনোনীত প্যানেল থেকে সমান সংখ্যক মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের পর কমিশনের কাছে বৈধ বলে গৃহীত হলে এবং আর কোন প্যানেল বা প্রার্থীর মনোনয়নপত্র জমা না পড়ায় বঙ্গবন্ধু-নীল দল প্যানেল কে নির্বাচন কমিশন বিজয়ী বলে ঘোষণা করেছে।

নির্বাচন স্ক্রুটিনিয়ারের দায়িত্ব পালন করেন নাট্যকলা বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ইসমতআরা ভূঁইয়া ইলা এবং আইন ও বিচার বিভাগের প্রভাষক মো. ইরফান আজিজ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer