Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

নকল সবরাহের দায়ে প্রভাষককে অব্যাহতি

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৫, ১৮ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নকল সবরাহের দায়ে প্রভাষককে অব্যাহতি

বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় ডিগ্রী পরীক্ষার্থীকে নকল সরবরাহ করার দায়ে ওই কলেজের প্রভাষককে পরীক্ষা কমিটির সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

নকল সরবরাহ সংক্রান্ত ঘটনা তদন্তের জন্য তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কলেজ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা সদরের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ কেন্দ্রে ৯ মে বিকেলে বাংলাদেশের ইতিহাস ও অভ্যুদয় পরীক্ষা চলাকালীন সরকারী গৌরনদী কলেজের শিক্ষার্থী আল রাজিন সেরনিয়াবাত পিয়ালকে নকল সরবরাহ করার অভিযোগ উঠে ওই কলেজের প্রভাষক অংকন বাড়ৈর বিরুদ্ধে।

এ ঘটনায় পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী তারিক সালমন কলেজের প্রভাষক অংকন বাড়ৈকে ১৬ মে মঙ্গলবার পরীক্ষা পরিচালনা কমিটির সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেন। একই সাথে বিষয়টি তদন্তের জন্য সহকারী কমিশনার (ভূমি) শতরূপা তালুকদারকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমলা রানী মন্ডল প্রভাষক অংকন বাড়ৈকে পরীক্ষা পরিচালনা কমিটির সকল দায়িত্ব থেকে অব্যাহতি সংক্রান্ত চিঠি প্রাপ্তির সত্যতা স্বীকার করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী তারিক সালমন জানান, ওই প্রভাষককে আপাতত: পরীক্ষা পরিচালনা কমিটির সকল দায়িত্ব থেকে বিরত রাখা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট পেলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer