Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

নওগাঁয় কুকুরের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৪, ২৭ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:২৭, ২৮ এপ্রিল ২০১৭

প্রিন্ট:

নওগাঁয় কুকুরের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু

নওগাঁ : নওগাঁয় কুকুরের কামড়ে (বিষক্রান্ত) অসুস্থ্য হয়ে ৫ম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শিক্ষার্থীর এ মৃত্যুর ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোররাতে জেলার মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের শিকারপুর গ্রামে।

স্থানীয়রা জানান, শিকারপুর গ্রামের মোসলেম উদ্দীনের একমাত্র সন্তান সোনাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ শ্রেণি পড়ুয়া খাইরুল ইসলাম সোহাগ (১২) কে কয়েক মাস পূর্বে একটি বেওয়ারীশ পাগলা কুকুরে কামড়ে দেয়। কুকুরে কামড়ে দেয়ার ঘটনায় শিশুটিকে কবিরাজী চিকিৎসা করান তার পরিবার।

শিশু খাইরুল ইসলাম সোহাগ নিয়মিত স্কুলে ক্লাস করাকালে কয়েক মাস পর বুধবার গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন এবং বৃহস্পতিবার ভোররাতে মারাযায় । শিশু খাইরুল ইসলাম সোহাগের মৃত্যুতে গ্রামের লোকজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

অপরদিকে তার স্কুলের সহপাটিরা ও এক সাথে চলাফেরা ও খাওয়ার কারনে বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছে কিনা এমন আতজ্ঞে অনেক অভিবাবক তার সন্তানকে কবিরাজ দিয়ে হাত চেলে দেখছেন বলেও জানিয়েছেন স্থানিয় লোকজন।

সোনাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুল হাসান টুটুল জানান, শিশুটিকে কুকুড়ে কামরানোর সময় ৭ দিনের ছুটি দিয়ে নওগাঁ হাসপাতালে চিকিৎসা করানোর পরামর্শ দেয়া হয়েছিল তার পরিবারকে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer