Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ধর্মের উপর আঘাত হানলে কঠোর ব্যবস্থা : হানিফ (ভিডিও)

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫২, ১০ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ধর্মের উপর আঘাত হানলে কঠোর ব্যবস্থা : হানিফ (ভিডিও)

ছবি: বহুমাত্রিক.কম

কুষ্টিয়া : আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের এমপি মাহবুব উল আলম হানিফ বলেছেন, ধর্ম যার যার রাষ্ট্র সবার। এতে করে কেউ যদি কারো ধর্মের উপর আঘাত হানে তাহলে তার কঠোর ব্যবস্থা করা হবে।

তিনি শনিবার দুপুরে কুষ্টিয়া শহরের শ্রীশ্রী গোপীনাথ জিউর মন্দির প্রাঙ্গনে শুভ বিজয়া পূণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, একটি ক্ষুধামুক্ত ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে চেয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার কারনে এদেশের বাঙালীরা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। ৩০ লাখ শহীদ এবং ২লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছিলে।

মাহবুব উল আলম হানিফ বলেন, অসাম্প্রদায়িক দেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এভাবেই এদশ আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে আমি বিশ্বাস করি।

এর আগে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, বিগত বিএনপি সরকারের সময় রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতাকর্মিসহ সারাদেশে ২৬ হাজার নেতাকর্মিকে হত্যা করা হয়েছিল। সেটি খালেদা জিয়া ভুলে গেছেন।

তিনি বলেন, নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি সন্ত্রাসীদের দ্বারা ১০ হাজার হিন্ধু সম্প্রদায়ের মহিলাদের ধর্ষণ করা হয়েছিল। বিএনপি-জামায়াতের কিছু গুপ্ত হত্যা ছাড়া সব কিছুই স্বাভাবিক আছে। আওয়ামীলীগের এই নেতা আরও বলেন, মহান জাতীয় সংসদ সারা বিশ্বের মধ্যে একটি সৌন্দর্যমন্ডিত স্থান হিসেবে বিবেচিত হয়ে আসছে। তাই লুই কানের নকশায় গাইড লাইন অনুযায়ী যেখানে যে স্থাপনা যে অবস্থায় ছিল তা পূর্ণনির্ধারণ করা হবে। এখানে কার কবর উঠবে না উঠবে সেটা সরকারের বিবেচ্য বিষয়।

অনুষ্ঠানে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অনূপ কুমার নন্দীর সভাপতিত্বে এসময় কুষ্টিয়ার পৌর মেয়র আনোয়ার আলী, কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু হেনা মুন্তাফা কামাল, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুর রশীদ চৌধুরী বক্তব্য রাখেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ স ম আক্তারুজ্জামান মাসুম, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খানসহ বিভিন্ন উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer