Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

ধর্মীয় শিক্ষক কর্তৃক ছাত্র বলাৎকার, ধামাচাপায় তৎপর কর্তৃপক্ষ

তুহিন আহামেদ, গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২১, ৩০ নভেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ধর্মীয় শিক্ষক কর্তৃক ছাত্র বলাৎকার, ধামাচাপায় তৎপর কর্তৃপক্ষ

গাজীপুর : গাজীপুরে একটি স্কুলে ধর্মীয় শিক্ষক কর্তৃক ছাত্র বলাৎকারের ঘটনা ঘটেছে। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজ গাজীপুর শাখা নামের ওই শিক্ষা প্রতিষ্ঠানের ধর্মীয় শিক্ষক সোহেল হোসেনের বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে জয়দেবপুর থানায় ভিকটিমের মা বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা করেছেন।

নির্যাতিত শিশুটির বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলায়। তার বাবা একজন প্রবাসী। সে গাজীপুর শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজ এর চতুর্থ শ্রেণির ছাত্র।

শিশুটির মা জানান, গেল বছরের জানুয়ারি মাসে শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজ গাজীপুর শাখায় ছেলেকে চতুর্থ শ্রেণিতে ভর্তি করান তিনি। পরে সে ওই স্কুলের আবাসিক হলেই বসবাস করতো সে।

তিনি অভিযোগ করেন, গত ২২ নভেম্বরে ওই স্কুলের আবাসিক শিক্ষক (ধর্মীয় শিক্ষক) সোহেল হোসেন তাঁর ছেলেকে একা পেয়ে জোরপূর্বক বলাৎকার করে। এতে নাহিদ অসুস্থ্য হয়ে পড়ে। বিষয়টি স্কুল কর্তৃপক্ষ শুরুতে ধামাচাঁপা দেয়ার জন্য পরিবারকে জানায়নি। পরে সে আরও বেশি অসুস্থ্য হয়ে পড়লে শুক্রবার রাতে স্কুল কর্তৃপক্ষ ফোন করে তার অসুস্থ্যতার কথা জানায়। পরে শনিবার সকালে স্কুল থেকে তাকে বাড়িতে নিয়ে আসা হয়।

বাড়িতে নিয়ে আসার পর সে আরও বেশী অসুস্থ্য হয়ে পড়ে এবং ওই স্কুলে সে পড়বে না বলে জানায়। কেন পড়বেনা জানতে চাইলে-সে তার পরিবারকে বিষয়টি খুলে বলে। পরে স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করলে তারা উল্টো পরিবারকে ভয়ভীতি দেখায় এবং বিষয়টি চেপে যেতে বলেন।

শিশুটির মা বলেন, অবস্থা বেশী খারাপ হওয়ার পর মঙ্গলবার রাতে ছেলেকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করি এবং জয়দেবপুর থানায় রাতেই ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করি। বর্তমানে ছেলের অবস্থা খুবই খারাপ। সে স্বাভাবিক কিছু বলতে পারছেনা এবং বিভিন্ন প্রলাপ বকছে।

কান্নাজড়িত কন্ঠে শিশুটির মা আরো বলেন, স্কুল একটি শিক্ষার স্থান। এখানে যদি এ অবস্থা হয় তাহলে আর কোন পরিবার তার সন্তানকে আবাসিক স্কুলে দিবে না।

তিনি তার ছেলেকে বলাৎকারকারী ওই শিক্ষককে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান

এবিষয়ে জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) পরিমল জানান, এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer