Bahumatrik Logo
২৬ অগ্রাহায়ণ ১৪২৩, শনিবার ১০ ডিসেম্বর ২০১৬, ৮:৪১ অপরাহ্ণ

দোষারোপ না করে গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনুন: মাহবুব


১৭ জুন ২০১৬ শুক্রবার, ০২:২৯  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


দোষারোপ না করে গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনুন: মাহবুব

ঢাকা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান বলেছেন, জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করে ক্ষমতা পাকাপোক্ত করতে চায় সরকার। এজন্য একদলীয় শাসন ব্যবস্থার মাধ্যমে দেশেরে জণগণকে জিম্মি করে তাদের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। তবে এভাবে বেশি দিন নয়, পতন হবেই।

শুক্রবার সকালে রাজধানীর বাংলাদেশ ফটো জার্নালিস্ট মিলনায়তনে “সারাদেশে গুম-খুন-গুপ্তহত্যা ও সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা এবং সারাদেশে বিরোধীদলের নেতাকর্মীদের গণগ্রেপ্তারের প্রতিবাদে” এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল এ সমাবেশের আয়োজক।

মাহবুবুর রহমান বলেন, বাংলাদেশে জঙ্গীবাদের উত্থান নতুন কিছু নয়। আওয়ামী লীগ যখন ৯৬ এ ক্ষমতায় ছিল তখন রমনা বটমূল এবং পল্টন ময়দানে সিপিবি’র সমাবেশে জঙ্গীরা বোমা হামলা করে সেদিন অসংখ্য মানুষকে হত্যা করে। একের অপরকে দোষারোপ না করে সময় থাকতে সকল রাজনৈতিক দলের অংশগ্রহণে দ্রুত নির্বাচন দিয়ে দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনুন।

বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির বেপারী’র সভাপতিত্বে সভায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, ঢাবি’র শিক্ষক ও বিশ্ব বৌদ্ধস্ট ফেডারেশনের সভাপতি প্রফেসর ড. সুকমল বড়ুয়া।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।