Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

দেশের হয়ে আর খেলা হবে না ওয়ার্নারের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:০৮, ৩১ মার্চ ২০১৮

আপডেট: ১৯:৫৮, ৩১ মার্চ ২০১৮

প্রিন্ট:

দেশের হয়ে আর খেলা হবে না ওয়ার্নারের

ঢাকা : অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের বল-ট্যাম্পারিং কেলেংকারির পর এক বছরের জন্য নিষিদ্ধ হওয়া ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার বলেছেন, তিনি এটা মেনেই নিয়েছেন যে তার হয়তো আর কখনো অস্ট্রেলিয়ার হয়ে ক্রিকেট মাঠে নামা হবে না।

দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে তৃতীয় টেন্টের সময় পরিকল্পিতভাবে বল-ট্যাম্পারিং করায় অধিনায়ক স্টিভ স্মিথ ও ভাইস ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নারকে এক বছরের জন্য এবং ক্যামেরন ব্যানক্রফটকে নয় মাসের জন্য নিষিদ্ধ করা হয়।

তিনি তার কাজের জন্য দু:খ প্রকাশ করছেন এবং দলের সাথে মাঠে নামতে পারবেন না জেনে তিনি মর্মাহত।

অভিযোগ বলা হয়, শিরিষ কাগজ দিয়ে ঘষে বলে পরিবর্তন আনার পরিকল্পনা করেছিলেন ওয়ার্নার এবং ব্যানক্রফটকে তিনি তা কার্যকর করতে বলেছিলেন।স্মিথ ও ব্যানক্রফটকে আগামি দু বছরের জন্য এবং ওয়ার্নারকে `ভবিষ্যতে আর কখনো` নেতৃত্বের পদের জন্য বিবেচনা করা হবে না - বলেছে অস্ট্রেলিয়ার ক্রিকেট কর্তৃপক্ষ।

এর পর এ দুজনকে সব রকম আন্তর্জাতিক এবং অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেট থেকেও নিষিদ্ধ করা হয়। ভারতে এ মওসুমের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও ওয়ার্নার ও স্মিথকে নিষিদ্ধ করা হয়েছে।

এরা দুজন আইপিএলে তাদের দল সানরাইজার্স হায়দরাবাদ এবং রাজস্থান রয়ালসের অধিনায়কের পদ থেকেও সরে দাঁড়িয়েছেন।আইপিএলে তার দুজনেই ছিলেন ১০ লক্ষ পাউন্ডেরও বেশি দামের খেলোয়াড়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer