Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

দেশের জন্য ত্যাগ স্বীকারে এগিয়ে আসতে হবে : বেনজীর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:২৯, ৩ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

দেশের জন্য ত্যাগ স্বীকারে এগিয়ে আসতে হবে : বেনজীর

ঢাকা : র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, দেশ ও জাতিকে সামনে এগিয়ে নেয়ার জন্যে যে কাউকে ত্যাগ স্বীকারে জন্যে সামনে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, একটি গোষ্ঠী দেশকে পেছনে ঠেলে দিতে চায়, সন্ত্রাসী ও জঙ্গি গোষ্ঠী সামনে তাদের কৌশল পাল্টিয়েছে, তাই যে কোন মূল্যে দেশকে সামনে এগিয়ে নিতে হবে।

উত্তরা ইউনিভার্সিটির পঞ্চম সমাবর্তনের লোগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বেনজীর আহমদ।

সোমবার বিকালে উত্তরা ইউনিভার্সিটির প্রধান মিলনায়তনে পঞ্চম সমানবর্তনের লোগো উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. আজিজুর রহমান।

তিনি বলেন, মানসম্পন্ন উচ্চশিক্ষা বিস্তারে উত্তরা ইউনিভার্সিটি তার দায়িত্ব পালন করে যাচ্ছে,যার ধারাবাহিকতায় আগামী ৯ জানুয়ারী ২০১৭তারিখে পঞ্চম সমাবর্তন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. ইয়াসমীন আরা লেখা সকলের উদ্দেশ্যে উত্তরা উনিভার্সিটির সামনে এগিয়ে চলার একটি সংক্ষিপ্ত চিত্র তুলে ধরেন। লোগো উন্মোচন অনুষ্ঠানে উত্তরা ইউনিভার্সিটির ট্রেজারার, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, রেজিস্ট্রার ও ইউনিভার্সিটির শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের কালচারাল অফিসার মিসেস সেলিনা সাজ্জাদ। অনুষ্ঠানের প্রধান অতিথি পঞ্চম সমাবর্তন অনুষ্ঠানের সাফল্য কামনা করে কেক কাটেন ও লোগো উন্মোচন করেন।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer