Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

দেশে ফিরেই লাশ হলেন প্রবাসী

তুহিন আহামেদ, গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০৩, ১৭ জানুয়ারি ২০১৭

আপডেট: ১৫:১১, ১৭ জানুয়ারি ২০১৭

প্রিন্ট:

দেশে ফিরেই লাশ হলেন প্রবাসী

গাজীপুর : গাজীপুরে রেল লাইনের পাশ থেকে শফিকুল ইসলাম (৩৮) নামের এক মালয়েশিয়া ফেরত প্রবাসী’র মৃতদেহ উদ্ধার করেছে রেল পুলিশ।

মঙ্গলবার সকালে ঢাকা-রাজশাহী রেল রুটের গাজীপুর মহানগরীর হায়দারাবাদ এলাকার রেললাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শফিকুল ইসলাম সিরাজগঞ্জ সদর উপজেলার মাঝুয়াইল এলাকার আলতাফ হোসেনের ছেলে। তার সাথে থাকা পাসপোর্ট থেকে এ পরিচয় পাওয়া গেছে।

গাজীপুর সিটি করপোরেশনের ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল জানান, পাসপোর্টের তথ্য অনুযায়ী তিনি গতকাল (সোমবার) সন্ধ্যায় মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমান বন্দর থেকে বাংলাদেশের আসার জন্য বিমানে উঠেন। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় শাহজালাল আন্তার্জাতিক বিমান বন্দরে নেমে ট্রেনযোগে গ্রামের বাড়ি সিরাজগঞ্জে যাচ্ছিল। পথিমধ্যে ট্রেনের ভেতর সে ছিনতাইকারীর কবলে পড়েন।

কাউন্সিলর আরো জানান, সম্ভবত তাকে ট্রেনের ভেতর হত্যা করে তার সাথে তাকা মালামাল লুট করে নিয়ে যায় এবং লাশ ট্রেন থেকে ফেলে দেয় দূর্বৃত্তরা। সকালে রেল লাইনের পাশে মৃতদেহ পড়ে থাকতে দেখে রেল পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে রেল পুলিশসকাল ৭টার দিকে ঘটনাস্থলে পৌছে মৃতদহ উদ্ধার করে।

টঙ্গী রেলজংশন ফাঁড়ির ইনচার্জ মো. আলাউদ্দিন রেল লাইনের পাশ থেকে ওই প্রবাসির মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ৭টার দিকে ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে ওই প্রবাসীকে ট্রেনের ভেতর হত্যা করে মালামাল লুট শেষে লাশ ট্রেন থেকে ফেলে দেয় দূর্বৃত্তরা।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer