Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

দিনাজপুরে প্রবীণদের মাঝে সম্মাননা প্রদান

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ০১:১৮, ২১ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০১:৫৫, ২১ ডিসেম্বর ২০১৬

প্রিন্ট:

দিনাজপুরে প্রবীণদের মাঝে সম্মাননা প্রদান

ছবি: বহুমাত্রিক.কম

দিনাজপুর : মঙ্গলবার মহিলা বহুমুখী শিক্ষা কেন্দ্র (এমবিএসকে)’র উদ্যোগে এবং পিকেএসএফ’র সহযোগিতায় ৫নং শশরা ইউনিয়নের ফুলতলা শাখায় প্রবীণ জনগোষ্ঠির জীবন মান উন্নয়ন কর্মসূচির আওতায় ১২৬ জন প্রবীণদের মাঝে উপকরণ ও সিনিয়র সিটিজেন পুরস্কার এবং শ্রেষ্ঠ সন্তান হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে এমবিএসকে’র নির্বাহী প্রধান রাজিয়া হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক স্টিফেন মুর্মু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন প্রবীণ কর্মসূচীর সমন্বয়কারী মোঃ লিপন হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশে প্রবীণরা বিভিন্ন সমস্যায় জর্জরিত। কিন্তু তারাই সোনার বাংলা নির্মাণে যথেষ্ঠ ভুমিকা পালন করেছেন। তাদের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি প্রবীণদের মাঝে শীতবস্ত্র, কমোড চেয়ার, চাদর, ছাতা, বয়স্ক ভাতা, শ্রেষ্ঠ প্রবীণ সম্মাননা পুরস্কার, সিনিয়র সিটিজেন পুরস্কার, শ্রেষ্ঠ সন্তান সম্মাননা প্রদান করেন।

ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, এমবিএসকে বিনা মূল্যে নলকুপ স্থাপন, রাস্তায় রিং/কালভার্ট নির্মাণ করে পিছিয়ে পড়া জনগোষ্ঠি উন্নয়ন বাস্তবায়ন করে আসছে। জীবনমান উন্নয়ন কর্মসূচী বাস্তবায়নে সার্বিকভাবে সহযোগিতা করছেন মোঃ এনামুল হক, উপেন্দ্রনাথ রায়, মোঃ ইসমাঈল হোসেন, এএসএম মঞ্জুর হোসেন, মোঃ গোলাম মোস্তফা, মোঃ শহিদুল ইসলাম, মোঃ সাদ্দাম হোসেন, ডাঃ মোঃ ইয়াসির আরাফাতসহ অনেকে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer