Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

দারিদ্র ঘুচাতে সৌদি আরবে গিয়ে লাশ হলেন সুনামগঞ্জের মছব্বির

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০২:২৬, ৫ অক্টোবর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

দারিদ্র ঘুচাতে সৌদি আরবে গিয়ে লাশ হলেন সুনামগঞ্জের মছব্বির

সুনামগঞ্জ : সুনামগঞ্জের ছাতকের আব্দুল মছব্বির(৪৪) নামে এক শ্রমিকের সৌদি আরবে লিফট দূর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি উপজেলায় করছখালী গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

জানা যায়, জীবিকার তাগিদে গত ৬ মাস পূর্বে সৌদি আরবে তায়েফে যান। সেখানে হোটেল দিবানের লিফটে করে কাজে যোগদানের জন্য গত কাল মঙ্গলবার সে দেশের সময় রাত ১২টায় ৫তলায় উঠার পর হঠ্যাৎ করেই লিফটের তার ছিড়ে নিচে পড়ে যান। এতে গুরুত্ব আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৪টায় তিনি মারা যান।

নিহত শ্রমিক আব্দুল মছব্বিরের মামাত ভাই আপতাব উদ্দিন এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সৌদি আরবে মছব্বির ভাইয়ের শালাসহ আত্মীয় স্বজন আছে তাদের সাথে কথা হয়েছে। লাশ এখন সেখানের একটি হিমাঘারে রাখা হয়েছে।

তিনি বলেন, পরিবারের অবস্থা খারাপ থাকায় বিদেশে গিয়েছিল টাকা উপর্জন করে পরিবারের সচ্ছলতা ফিরেয়ে আনার জন্য। কিন্তু তিনি মারা যাওয়ায় এখন দুই ছেলে,দুই মেয়ে নিয়ে তাঁর স্ত্রী খুব অসহায় হয়ে পড়েছে। তার লাশ আনতে গিয়ে শুনতেছি অনেক টাকা লাগবে এত টাকা কোথায় পাব আমরা। দেশে লাশ আনা হবে না সেখানেই দাফন হবে তা এখনো ঠিক হয় নি। বর্তমান সরকার যেন সে দেশের সরকারের সাথে কথা বলে এই গরিব পরিবারের কথা বিবেচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে।

ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান,লোক মুখে শুনেছি করছখালী গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে আব্দুল মছব্বির(৪৪)নামে এক শ্রমিক সৌদি আরবে লিফট দূর্ঘটনায় নিহত হয়েছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer