Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

চরফ্যাশন কলেজে বর্নাঢ্য বর্ষবরণ

আকতারুজ্জামান সুজন

প্রকাশিত: ১৮:৪৯, ১৪ এপ্রিল ২০১৭

আপডেট: ১৮:৫০, ১৪ এপ্রিল ২০১৭

প্রিন্ট:

চরফ্যাশন কলেজে বর্নাঢ্য বর্ষবরণ

ছবি : বহুমাত্রিক.কম

ভোলা : দ্বীপ জনপদ ভোলার ঐতিহ্যবাহী শিক্ষা ও সংস্কৃতির ধারক চরফ্যাশন সরকারি কলেজে আভিজাত্যপুর্ন ভাবে নববর্ষকে বরণ করেছে।

প্রথমে সকালে বাংলা নববর্ষে বৈশাখী শোভা যাত্রা দিয়ে বরন করেন বাংলা  নববর্ষকে। এতে উপস্থিত ছিলেন কলেজের ছাত্র-ছাত্রী-শিক্ষক, স্থানীয় রাজনৈতিক ও সাংস্কৃতিকমনা ব্যাক্তিবর্গ।

শোভাযাত্রাটির নেতৃত্বে দেন কলেজের অধ্যক্ষ কয়সর আহম্মেদ দুলাল। শোভাযাত্রাটি শেষে  সকাল ১০ টায় কলেজের প্রধান সড়কে কদম তলায় মুক্ত মন্চে বৈশাখী উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ও চরফ্যাসন পৌর সভার মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ। কলেজের অধ্যক্ষ জনাব কয়সর আহম্মেদ দুলাল বলেন, উপমন্ত্রী অাবদুল্লাহ অাল ইসলাম জ্যাকব ২০০৮ সালে প্রথম জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে ১৭ অাগস্ট ২০০৯ চরফ্যাসন সরকারি কলেজে প্রথম পদার্পন উপলক্ষ্যে স্মৃতি স্মারক কদম চারা রোপন করেন। অাজ তা কদম তলা।

তিনি বলেন, বছর কলেজের প্রধান সড়কে কদম তলায় মুক্ত মঞ্চে বৈশাখী উৎসবের অায়োজন করা হয়েছে। প্রতিবছর উপমন্ত্রীর স্মৃতি বিজড়িত কদমতলায় বৈশাখী উৎসব অব্যহত থাকবে। নববর্ষ উদযাপন অনুষ্ঠানে কদম তলায় লোকজ গানের  অায়োজন করা হয়, এতে গান পরিবেশন করছেন অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অাবুল কাশেম মিলেটারি ও স্থানীয় সাংস্কৃতিক সংগঠনের কন্ঠ শিল্পীবৃন্দ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer