Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

তিন মাস নির্বাচনী সরকার দেশ চালাবে : নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৯, ২৩ মার্চ ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

তিন মাস নির্বাচনী সরকার দেশ চালাবে : নাসিম

-ফাইল ছবি

সিরাজগঞ্জ : আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী হবে জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তিন মাস নির্বাচনী সরকার দেশ চালাবে। তারা নির্বাচন পরিচালনা করবে।

তিনি বলেন, নির্বাচনী সরকারের সকল কর্মকাণ্ড হবে নির্বাচন কমিশনের দিক নির্দেশনায়। শুক্রবার উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির ভাষণে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বিএনপি নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, ‘আওয়ামী লীগ আপনাকে সাজা দেয়নি। দিয়েছে আদালত। আমরা চাই আপনি নির্বাচনে আসুন। খালি মাঠে শেখ হাসিনা খেলতে চান না। এবার নির্বাচন থেকে পালালে আপনাদের আর খুঁজে পাওয়া যাবে না।’

উল্লাপাড়ার সাংসদ তানভীর ইমামের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer