Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

তাহিরপুরে যৌন হয়রানির দায়ে প্রধান শিক্ষককে অব্যাহতি

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৯, ৫ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

তাহিরপুরে যৌন হয়রানির দায়ে প্রধান শিক্ষককে অব্যাহতি

সুনামগঞ্জ : সুনামগঞ্জের তাহিরপুরে ৮ম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানীর সত্যতা প্রমাণিত হওয়ায় কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলামকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

গত সোমবার এ সংক্রান্ত একটি চিঠি শিক্ষক আমিরুল ইসলাম গ্রামের বাড়ি জেলার শাল্লা উপজেলার সুনাখালী গ্রামে ডাক যোগে পাঠানো হয়েছে।

জানা যায়, গত ৫ জুন উপজেলা দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ৮ম শ্রেণির এক ছাত্রীকে নিজ অফিস কক্ষে নিয়ে কথা বলার এক পর্যায়ে কু-প্রস্থাব দেয়। এতে ঐ শিক্ষার্থী রাজি না হলে তাকে মারপিট করে আহত করে। এই বিষয়টি ঐ ছাত্রী তার বান্ধবী ও পরিবার কে জানায়।

পরে ছাত্রীর বাবা ৭ জুন ওই শিক্ষকের বিরোদ্ধে লিখিত অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে দাখিল করে। এরই পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম এই বিষয়টি তদন্তের জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে নির্দেশ দেন।

তাহিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমাকান্ত জানান, তদন্তে ছাত্রীকে যৌন হয়রানির সত্যতা প্রমাণিত হয়েছে। তদন্ত রিপোর্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট দাখিল করেছি। এখন বিদ্যালয় পরিচালনা কমিটি ই এই বিষয়ে সিদ্ধান্ত নিবেন।

তাহিরপুর উপজেলার কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ মোতাবেক প্রধান শিক্ষক আমিরুল ইসলামকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer