Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

তাহিরপুরে ভারতীয় চলচ্চিত্র পরিচালকসহ ৪ জন পুলিশ হেফাজতে

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪২, ১১ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

তাহিরপুরে ভারতীয় চলচ্চিত্র পরিচালকসহ ৪ জন পুলিশ হেফাজতে

ছবি : বহুমাত্রিক.কম

সুনামগঞ্জ : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি পোড়ামন ২ছবির শুটিং করতে এসে ভারতীয় বাংলা এবং হিন্দি চলচ্চিত্রের নৃত্য পরিচালক ও চলচ্চিত্র পরিচালক বাবা যাদব (রাজেশ কুমার যাদব) সহ ৪জনকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে তাদের সুনামগঞ্জে প্রেরণ করা হয়।

তারা হলেন-ভারতীয় বাংলা এবং হিন্দি চলচ্চিত্রের নৃত্য পরিচালক ও চলচ্চিত্র পরিচালক বাবা যাদব (রাজেশ কুমার যাদব), সঞ্জয় কুমার ব্রীজ মহান, বিপ্লব জারান ও রাজেশ কুমার চেল্লাপল্লি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার পোড়ামন ২ ছবিটির শুটিং করার জন্য অভিনয়ের প্রস্তুতি হিসেবে জাজ মাল্টিমিডিয়ার অধীনে গোপনে নৃত্য, ফাইটিং ও অভিনয়ের জন্য তারা সকালে তাহিরপুর বাজার হোটেল টাঙ্গুয়া ইন এ অবস্থান করেন। ভারতীয় ঐ নৃত্য পরিচালক সহ ৪ জন জাজ মালিটমিডিয়ার অন্য আরেকটি ছবি (নুরজাহান) ছবিতে কাজ করার সরকারি অনুমতি নিলেও পোড়ামন ২ছবির কোন অনুমতি না নিয়ে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে গোপনে পোড়ামন ২ছবির কার্যক্রম চালাচ্ছিলেন। কিন্তু এ ছবিতে কোন ধরনের সরকারি অনুমতি না থাকায় সুনামগঞ্জ পুলিশ সুপারের নির্দেশক্রমে তাদেরকে পুলিশ হেফাজতে আনা হয়।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পোড়ামন ২ ছবিটির শুটিং করার জন্য কোন ধরনের সরকারি অনুমতি না থাকায় পুলিশ সুপারের নির্দেশে বাবা যাদব সহ ৪ জনকে ফেরৎ পাঠানোর ব্যাবস্থা করা হচ্ছে।

এ প্রসঙ্গে বাবা যাদবের সঙ্গে থাকা পোড়ামন ২ ছবিটির পরিচালক তরুণ নির্মাতা রাফিয়ান রাফি জানান,আমরা সুনামগঞ্জের তাহিরপুরে শুটিং করতে এসেছি। আর নৃত্য পরিচালক বাবা যাদব সহ ৪ জন শুটিং করার জন্য নয় স্পট দেখতে এসেছিলেন এখন তারা চলে যাবেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer