Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

তথ্য-উপাত্ত ও শিক্ষার্থী বিনিময় করবে সিপিএ ঢাকা-আরটিসি সিলেট

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩৭, ২৫ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

তথ্য-উপাত্ত ও শিক্ষার্থী বিনিময় করবে সিপিএ ঢাকা-আরটিসি সিলেট

ঢাকা : দেশে শিক্ষা ও গবেষণা উন্নয়নের লক্ষ্যে Chartered Professional Academy(CPA) এবং সিলেটের Right Track International College-RTC এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

CPA Dhaka’র সিইও মোঃ হামিদুর রহমান, ডিরেক্টর (Academic Affairs) কামরুল হাসান এবং RTC Sylhet `র চেয়ারম্যান মোঃ আসাদুল হক আসাদ এবং ডিরেক্টর (Academic Affairs) তাহিরা চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এই সমঝোতা স্মারকের আওতায় CPA Dhaka এবং RTC Sylhet এর শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী বিনিময় ও একাডেমিক তথ্য-উপাত্ত আদান প্রদান করবে।

এছাড়া দুই প্রতিষ্ঠান যৌথভাবে CAT (Certified Accounting Technician) এবং CBA (Chartered Business Administrator) শিক্ষা কার্যক্রম পরিচালনা এবং সেমিনার, সম্মেলন ও একাডেমিক সভার আয়োজন করবে।

যোগাযোগ

CPA Dhaka: বাড়ি ৭৩, ধানমন্ডি-৮/এ  (ধানমন্ডি ১৫ নাম্বার বাস স্টান্ড এবং UIU University সংলগ্ন) সেল: ০১৮৪১৪৪৮৮৭৭, ০১৯১১৫৬৩৫৬৯, ০১৬৭৩৪৩৫৫২৪ www.cpabd.net

RTC Sylhet: ইরফান মঞ্জিল  ইষ্ট জিন্দাবাজার, সিলেট  (উনদাল রেস্টুরেন্টের বিপরীত গলি) সেল:০১৭৫৭-৬৬০০৯০, ০১৭৫৭৬৫৯৯৭৯ Website: www.righttracksyl.com

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer