Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ঢাকা-টাঙ্গাইল সড়কে ধীরগতিতে চলছে গাড়ি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০৭, ১৫ জুন ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ঢাকা-টাঙ্গাইল সড়কে ধীরগতিতে চলছে গাড়ি

গাজীপুর : ঘরমুখো মানুষের ভিড় ও যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা থেকে কোনাবাড়ি ও মির্জাপুর পর্যন্ত ৩৫ কিলোমিটার এলাকায় ধীরগতিতে চলছে গাড়ি। কোথাও কোথাও থেমে সৃষ্টি হচ্ছে যানজট।

হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের পোশাক কারখানাগুলো ছুটি হওয়ায় মহাসড়কে ঘরমুখো মানুষ ও যানবাহনের চাপ বেড়ে যায়। মহাসড়কের ধারণক্ষমতার চেয়ে যাত্রীবাহী বাসের সংখ্যা বেড়ে যাওয়ায় যান চলাচল ধীরগতি হয়ে পড়ে।

এর ওপর রাতে বৃষ্টিপাত হওয়ায় কোনাবাড়ি, চন্দ্রা ও কালিয়াকৈরসহ বেশ কয়েকটি এলাকায় থেমে থেমে চলছে গাড়ি, দেখা দিয়েছে যানজট। এতে ভোগান্তি পোহাচ্ছে যাত্রীরা।অপরদিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত ১২ কিলোমিটার এলাকায় যানবাহনের চাপ বেশি থাকায় ধীরগতিতে চলছে গাড়ি।

চান্দনা চৌরাস্তা ও চন্দ্রা এলাকায় স্টেশনগুলোতে বিপুল সংখ্যক ঘরমুখো মানুষকে গাড়ির জন্য অপেক্ষা করতে দেখা গেছে। পর্যাপ্ত গাড়ি না পেয়ে অনেকেই জীবনের ঝুঁকি নিয়ে ট্রাক, লেগুনা ও বাসের ছাদে করে নিজেদের গন্তব্যে রওনা হয়েছেন।

যান চলাচল স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে হাইওয়ে পুলিশ। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়ক পরিস্থিতি স্বাভাবিক হবে বলে জানিয়েছেন তাঁরা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer