Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ঢাকা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪০, ২১ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ঢাকা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

ঢাকা : ঢাকা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর দুই জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ঢাকা কলেজ ছাত্রলীগের নর্থ হলে আহ্বায়ক কমিটি ও বঞ্চিত গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুই গ্রুপের মধ্যে ফাঁকা গুলির ঘটনা ঘটে। নর্থ হলের সামনে রাখা ৭টি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ নেতা-কর্মীরা।

পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। সংঘর্ষের পরপর পুলিশ সাউথ হল, নর্থ হল ও মাস্টার্স হলে তল্লাশি চালিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকালে নর্থ হলে ছাত্রলীগের আহ্বায়ক রাজুর নেতৃত্বে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকে বঞ্চিত নেতা-কর্মীদের বিষয়টি উত্থাপন করা হলে যুগ্ম-আহ্বায়কদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি এবং এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।

পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঢাকা কলেজে প্রবেশ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উদ্ভূত পরিস্থিতিতে পুলিশ তিনটি হলে তল্লাশি চালায়। তবে এঘটনায় কাউকে আটক করা হয়েছে কিনা তা জানা যায়নি। 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer