Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ডিআইএ আইসিটি ফেষ্ট ২০১৭ উদ্বোধন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৪:২৪, ১৬ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ডিআইএ আইসিটি ফেষ্ট ২০১৭ উদ্বোধন

ঢাকা : ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির প্রোগ্রামিং ক্লাবের আয়োজনে ডিআইএ আইসিটি ফেষ্ট ২০১৭ উদ্বোধন করা হয়েছে। ফেষ্ট এ বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল উদ্যোক্তা বিষয়ে সেমিনার, ফ্রিল্যান্সিং বিষয়ে আলোচনা, প্রোগ্রামিং প্রতিযোগিতা, সফটওয়্যার প্রজেক্ট প্রদর্শনী, প্রোগ্রামিং, গেমিং ও কুইজ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী।

সোমবার ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান মো: সবুর খান প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ডিআইএ আইসিটি ফেষ্ট ২০১৭ উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআইএ প্রোগ্রামিং ক্লাবের সভাপতি মো: শাহিনুর আলম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির নির্বাহী পরিচালক মোহাম্মদ নূরুজ্জামান, পেওনিয়ারের বাংলাদেশের ব্যান্ড অ্যাম্বাসেডর শোয়েব মোহাম্মাদ, শরীফ মো: শাহজাহান, মো: রুবেল হামজা, মো: সরোয়ার হোসেন মোল্লা, রাতুল দেব প্রমুখ।

ফেষ্ট এ মেন্টরের দায়িত্ব পালন করেন ডিআইএ সিনিয়র লেকচারার কাজী সংহতী সৌহার্দ্য হক ও লেকচারার মো: আজিজুর রহমান। ডিআইএ আইসিটি ফেস্ট ২০১৭ এ মোট ২৫০ জন প্রতিযোগি অংশ নেন, মোট ১৫ টি সফটওয়্যার প্রজেক্ট উপস্থাপন করা হয়। ডিআইএ আইসিটি ফেষ্ট ২০১৭ সহযোগিতায় ছিলেন ক্রস বর্ডার পেমেন্ট সলিউশন পাইওনিয়ার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer