Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ট্যাম্পাকো দুর্ঘটনা : মালিকের জামিন, ৫ জন কারাগারে

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০২:১২, ১ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ট্যাম্পাকো দুর্ঘটনা : মালিকের জামিন, ৫ জন কারাগারে

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : গাজীপুর মহানগরীর টঙ্গীতে ট্যাম্পকো ফয়েলস কারখানায় বিষ্ফোরণ ও অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় টঙ্গী থানায় দায়েরকৃত পৃথক দুটি মামলায় উচ্চ আদালতের নির্দেশে ৬ আসামি বুধবার গাজীপুর আদালতে আত্মসমর্পন করেন।

শুনানি শেষে আদালতের বিচারক কারখানার মালিক সৈয়দ মকবুল হোসেনকে অস্থায়ী জামিন প্রদান করেন এবং অপর ৫ আসামির জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে পাঠানোরা হলেন, ট্যাম্পকো ফয়েলস কারখানার মালিক সৈয়দ মকবুল হোসেন এর ছেলে এবং কারখানার ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ তানভীর আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) আলমগীর হোসেন, জেনারেল ম্যানেজার সফিকুর রহমান, ম্যানেজার এডমিন মো. মনির হোসেন ওরফে মনিরুজ্জামান ও ম্যানেজার হানিফ ওরফে আবু হানিফ।

গাজীপুর আদালতের পরিদর্শন মো. রবিউল ইসলাম জানান, উচ্চ আদালতের নির্দেশে আসামিরা দুপুরে গাজীপুরের জেলা ও দায়রা জজ এ কে এম এনামুল হকের আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। শুনানী শেষে আদালত ট্যাম্পাকো ফয়েলস কারখানার মালিক সৈয়দ মকবুল হোসেনকে ৪ জানুয়ারি ২০১৭ পর্যন্ত অস্থায়ী জামিন প্রদান করেন।

অপর ৫ আসামি সৈয়দ মকবুল হোসেনের ছেলে সৈয়দ তানভীর আহমেদ, আলমগীর হোসেন, সফিকুর রহমান, মনির হোসেন ওরফে মনিরুজ্জামান ও হানিফ ওরফে আবু হানিফের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরো জানান, আসামি পক্ষে মামলার শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট আজমত উল্লাহ খান এবং রাষ্ট্র পক্ষে ছিলেন আদালতের পিপি অ্যাডভোকেট হারিজ উদ্দিন আহমেদ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer