Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

টাকা পরিশোধের জন্য ডেকে নিয়ে হত্যার চেষ্টা

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:০২, ৯ অক্টোবর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

টাকা পরিশোধের জন্য ডেকে নিয়ে হত্যার চেষ্টা

বগুড়া : বগুড়ার শাজাহানপুরে কর্জের টাকা পরিশোধ করার জন্য নজরুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে বাড়ী থেকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটে উপজেলার লক্ষীকোলা গ্রামে। নজরুল বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সে লক্ষীকোলা (উত্তরপাড়া) গ্রামের গোলাম হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, নজরুল একজন খড় ব্যাবসায়ী ও কৃষিজীবি। পাশের বাড়ীর মৃত নায়েব আলীর ছেলে ছানা মিয়া (৪৫) সাথে বন্ধুত্ব দীর্ঘদিনের। সেই সম্পর্কে নজরুলের কাছ থেকে দিনে দিনে প্রায় ২৪ হাজার টাকার মত খড় বাকি নিয়েছে ছানা মিয়া। এছাড়াও কিছুদিন আগে পারিবারিক অসুবিধা জানিয়ে ২৫ টাকা ধার নেয়।

নজরুলের স্ত্রী জানান, এসব টাকা পরিশোধ করে দেয়ার কথা বলে গত ৬ অক্টোবর দিবাগত রাতে তার স্বামীকে ডেকে নেয় ছানা মিয়া। কিন্তু টাকা যাতে পরিশোধ না করতে হয় সেজন্য বন্ধুত্বের প্রলোভনে কৌশলে নজরুলকে ধান ক্ষেতে ডেকে নিয়ে গিয়ে কয়েকজনে মিলে হত্যা করার জন্য নির্মমভাবে আঘাত করে। এক পর্যায়ে মৃত্যু হয়েছে ভেবে নজরুলকে দুরের একটি খালের পাড়ে ফেলে রেখে আসে।

অনেক খোঁজাখুজির পর সংবাদ পেয়ে নজরুলকে সেখান থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে বর্তমানে মৃত্যুর সাথে লড়াই করছে। শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়া লতিফুল জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে এবং তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer