Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

টাংগুয়ার হাওরে ডুবে এমসি কলেজ ছাত্র নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩০, ২৮ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

টাংগুয়ার হাওরে ডুবে এমসি কলেজ ছাত্র নিহত

সুনামগঞ্জ : সুনামগঞ্জের তাহিরপুরের টাংগুয়ার হাওরে পানিতে ডুবে এমসি কলেজ ছাত্র হাসান মিয়া (২৩) হয়েছেন। তিনি জেলার ধর্মপাশা উপজেলার মাটিকাটা গ্রামের চাঁন মিয়ার ছেলে এবং সিলেট এমসি কলেজের ভোটানিক্যাল বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, গত মঙ্গলবার ঈদ উপলক্ষে সকালে সিলেট থেকে হাসান মিয়া (২৩) ও তার কলেজের বন্ধু সহ মোট ২১জনের একটি দল ট্যাকেরঘাট, টাংগুয়ার হাওর সহ বিভিন্ন পর্যটন স্পটে বেড়াতে আসে। রাতে ট্যাকেরঘাট অবস্থান করে বুধবার দুপুরে ইঞ্জিন চালিত ট্রলার যোগে টাংগুয়ার হাওরে বেড়াতে যায়।

বেড়ানোর এক প্রর্যায়ে টাংগুয়ার হাওরের ওয়াচ টাওয়ারের পাশে নৌকা রেখে সবাই গোসল করতে নামে। গোসল শেষে সবাই নৌকায় উঠে কাপড় পরিবর্তন করে তাহিরপুরের উদ্যোশে রওনা করে। এক সময় সবাই হাসানের মোবাইল নৌকার উপড়ে দেখতে পায় কিন্তু হাসান কে নৌকার উপরে ও ভিতরে না পেয়ে সবাই নৌকা ঘুড়িয়ে ওয়াচ টাওয়ারে কাছে যায়। সেখানে গিয়ে অনেক খোঁজাখুজির পর তারা ওয়াচ টাওয়ারে পাশেই হাসানের মৃতদেহ ডুবন্ত অবস্থায় দেখতে পায়।

সাথে সাথে তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা থাকে মৃত ঘোষণা করেন। তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর, এঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer