Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ঝালকাঠিতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৬, ২৩ জুন ২০১৮

আপডেট: ০০:৫২, ২৪ জুন ২০১৮

প্রিন্ট:

ঝালকাঠিতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঝালকাঠি : ঝালকাঠিতে নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শনিবার সূর্য ওঠার সাথে সাথে শহরের থানা সড়কের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনগুলো সকাল ১০ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে পুষ্পার্ঘ অর্পণ করে।

এরপর দলীয় কার্যালয় থেকে এক বর্ন্যাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয় এসে শেষ হয়। পরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সামনে অনুষ্ঠিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপত্বিত করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সালাউদ্দিন আহম্মেদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবারক হোসেন মল্লিক, সাংগঠনিক সম্পাদক তরুন কর্মকার, উপদপ্তর সম্পাদক হাবিবুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম, যুবলীগ নেতা কামাল শরিফ, পৌর কাউন্সিলর হাফিজ আল মাহমুদ জেলা, জেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক এস এম আল আমিন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন নকিব প্রমুখ।

সভায় বক্তারা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকাল থেকে শুরু করে সাম্প্রতিক উন্নয়নের অব্যহত ধারা ও সফলতা সহ দলের ঐতিহ্যকে তুলে ধরেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer