Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ব্র্যাক সিডিএম-এ বৈশাখী কনসার্ট মাতালেন মাকসুদ ও সালমা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৪২, ১৪ এপ্রিল ২০১৭

আপডেট: ২১:৪৩, ১৪ এপ্রিল ২০১৭

প্রিন্ট:

ব্র্যাক সিডিএম-এ বৈশাখী কনসার্ট মাতালেন মাকসুদ ও সালমা

ছবি : কোল এক্সপোজার

ঢাকা : পান্তা-ইলিশ, লোকজ বাংলার খেলাধূলা আর মন মাতানো হরেক বিনোদনের মধ্য দিয়ে নাগরিক বাঙালির এক অসাধারণ মিলনমেলা বসেছিল আজ রাজধানীর অদূরে ঐতিহাসিক রাজেন্দ্রপুরে।

ব্র্যাক সিডিএম-এর বিকেলের বর্ণাঢ্য বোশেখি কনসার্টে সুরের মূর্চ্ছনা ছড়িয়ে দর্শকশ্রোতাদের মাতিয়ে তোলেন রকস্টার মাকসুদ ও’ ঢাকা, ক্লোজআপ তারকা সালমা ও তার ব্যান্ড নোঙর এবং বাউলশিল্পী শাহজাহান মুন্সি ও তার দল।

শহর থেকে দূরে সবুজ প্রকৃতির কোলে ব্যতিক্রমী এই আয়োজনের অন্যতম আকর্ষণ সকাল সাড়ে ১১টায় মঙ্গল শোভাযাত্রায় নাগরিক সুধীজনের এক বিরল সমাবেশ ঘটে। এতে বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট জনের মধ্যে উপস্থিত ছিলেন অভিনেতা আবুল হায়াত এবং ক্রিকেটার হাবিবুল বাশার সুমন। এছাড়া অন্যান্যের মধ্যে গাজীপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার, এবং সরকারি-বেসরকারি প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা আয়োজনে যোগ দেন।

আয়োজনের বিশেষ আকর্ষণ ছিল দিনব্যাপী গ্রামীণ জীবনের ঐতিহ্যবাহী উপকরণে সাজানো লোকমেলা এবং ব্র্যাক সিডিএম-এর নিজস্ব লেকে প্রিয়জন সান্নিধ্যে নৌভ্রমণ উপভোগ।

বাংলা নতুন বছর ১৪২৪ সালের পহেলা বৈশাখে ব্র্যাক সার্ভিসেস লিমিটেড (বিএসএল)-এর উদ্যোগে দিনভর আয়োজনে ইভেন্ট ম্যানেজমেন্ট ও মিডিয়া সমন্বয়কারীর দায়িত্ব পালন করে কুল এক্সপোজার।

ব্র্যাক সিডিএমের এ বৈশাখী আয়োজনে যোগদানকারীদের অংশগ্রহণে আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় নভো এয়ারের সৌজন্যে। এতে বিজয়ীরা দুজন মিলে ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকেট পাচ্ছেন। এছাড়া, দুজনে মিলে ব্র্যাক সিডিএম-সাভারে এক রাত্রিযাপন, উত্তরায় হোটেল আর্টিজানে ষড়ঋতু রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ এবং মহাখালীর ব্র্যাক সেন্টার ইন-এ মধ্যাহ্নভোজের সুযোগ পাচ্ছেন।

ঢাকা থেকে মাত্র এক ঘন্টার দূরত্বে চারদিকে সবুজ বনরাজি এবং লেকভিউ সমৃদ্ধ ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুরের তিনটি সুবিশাল টাওয়ার ভবনে ছড়িয়ে রয়েছে ১৫৬টি কক্ষ। একসঙ্গে পাঁচ হাজার লোকের সেবা প্রদানে সক্ষম এটি। এছাড়া রয়েছে ৮টি কনফারেন্স ভেন্যু, রাজকীয় ব্যাংকোয়েট হল, বারবিকিউ আউটলেট, কফিশপ, সুইমিং পুল, আধুনিক জিম এবং অন্যান্য রকমারি সুবিধা।

আনন্দঘন এ আয়োজনের মিডিয়া পার্টনার একাত্তর টিভি, ডেইলি স্টার, দৈনিক ইত্তেফাক, এবিসি রেডিও, বাংলানিউজ২৪ডটকম, আনন্দ আলো এবং দ্য পেজেস।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer