Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

জাতীয় সংসদের জন্য ৩১৪ কোটি ৯১ লাখ টাকার বাজেট অনুমোদন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:১৪, ২৪ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

জাতীয় সংসদের জন্য ৩১৪ কোটি ৯১ লাখ টাকার বাজেট অনুমোদন

ঢাকা : বাংলাদেশ জাতীয় সংসদের জন্য ২০১৭-২০১৮ অর্থ বছরে উন্নয়ন ও অনুন্নয়ন খাতে মোট ৩১৪ কোটি ৯১ লাখ টাকার প্রাক্কলিত বাজেট অনুমোদন করা হয়েছে।

বুধবার সংসদ সচিবালয় কমিশনের ২৮তম সভায় এ অনুমোদন দেয়া হয়। সংসদ ভবনে অনুষ্ঠিত এ সভায় স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্ব করেন।

কমিটির সদস্য প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক ও বিরোধীদলীয় সংসদ সদস্য নূরুল ইসলাম মিলন সভায় অংশগ্রহণ করেন। চিফ হুইপ আ. স. ম ফিরোজ বিশেষ আমন্ত্রণে সভায় যোগদান করেন।

প্রাক্কলিত বাজেটে অনুন্নয়ন খাতে ২৯৮কোটি ৪৯ লাখ টাকা এবং উন্নয়ন খাতে ১৬ কোটি ৪২ লাখ টাকা বরাদ্দের অনুমোদন দেয়া হয়। এছাড়া ২০১৮-২০১৯, ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট প্রক্ষেপণ অনুমোদন করা হয়। সভায় ২০১৬-২০১৭ অর্থ বছরের সংশোধিত বাজেটেরও অনুমোদন দেয়া হয়।

কমিশনের ২৭ তম বৈঠকে গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন ও অগ্রগতি প্রতিবেদনের উপর সভায় আলোচনা হয়। সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. মোঃ আবদুর রব হাওলাদার, অর্থ বিভাগের সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন,গৃহায়ন ও গণপূর্ত সচিব শহীদুল্লাহ খন্দকারসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer