Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

জনপ্রিয় হয়ে উঠেছে এয়ারটেলের ইয়োন্ডার মিউজিকের থিম সং

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:০৫, ৮ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

জনপ্রিয় হয়ে উঠেছে এয়ারটেলের ইয়োন্ডার মিউজিকের থিম সং

ঢাকা : সম্প্রতি মুক্তি পাওয়া ইয়োন্ডার মিউজিকে থিম সং এর ভিডিও সাড়া পেয়েছে অনলাইনে। এই গানটি সুর করেছেন ফুয়াদ আল মুক্তাদির। দেশের এক নাম্বার মিউজিক অ্যাপ এয়ারটেল ইয়োন্ডার মিউজিকের জন্য গানটি গেয়েছে শূন্য।

প্রথমবারের মত কোন গানে শূন্য ব্যান্ডের ৪ জন একটি গান একসাথে গেয়েছেন। এটি ব্যান্ডের শ্রোতাদের কাছে গানটির জনপ্রিয়তার একটি কারণ। ১০ দিনের মধ্যে ১ মিলিয়ন দেখা হয়েছে এই ভিডিওটি। দর্শকদের কাছে গানটির জনপ্রিয়তার এটি সবচেয়ে বড় প্রমাণ।

এই ভিডিও দেখা যাচ্ছে https://www.facebook.com/airtelbuzz/videos/1696089753753011/

ফুয়াদ আল মুক্তাদির তার গান নিয়ে বলেছেন, “সঙ্গীতের অন্যতম আকর্ষণীয় দিক হচ্ছে অন্যান্য শিল্পীদের সাথে একসাথে কাজ করা। শূন্য ব্যান্ড হিসেবে কর্মদক্ষ। তাই এই গানটি বানানোর সময় আমরা অত্যন্ত সুন্দর একটি সময় পার করেছি। আমি বিশ্বাস করি এটি একটি মাইলফলক। কেননা এটি বাংলাদেশের সঙ্গীত প্রেমীদের গান শোনার জায়গার প্রথম স্থানের থিম সং”।

ইয়োন্ডার মিউজিকের কান্ট্রি ম্যানেজার, ইমরুল করিম আরও বলেছেন, “ইয়োন্ডার মিউজিক শুরু থেকেই বাংলাদেশের সঙ্গীত প্রেমীদের জন্য বাংলাদেশের সেরা সঙ্গীতকে তাদের কাছে নিয়ে আসার জন্য অক্লাšত পরিশ্রম করছে। এজন্য আমরা নিজদের থিম সং নিয়ে অত্যন্ত গর্বিত। এর মাধ্যমে আমরা সকলে একত্রিত হতে পারি। দর্শকদের কাছ থেকে পাওয়া প্রতিক্রিয়া নিয়ে আমরা অনুপ্রাণিত। এই গানটি তাদের জ্ন্য নিয়ে আসতে পেরে আমরা সন্তুষ্ট”।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer