Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ছাত্রলীগ এবং সাংবাদিক পরষ্পরের বন্ধু : বেরোবি ছাত্রলীগ সভাপতি

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:২০, ২৮ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ছাত্রলীগ এবং সাংবাদিক পরষ্পরের বন্ধু : বেরোবি ছাত্রলীগ সভাপতি

রংপুর : ‘সাংবাদিকদের সাথে ছাত্রলীগের কোন সংঘাত নেই, সাংবাদিক এবং ছাত্রলীগ হবে পরস্পরের বন্ধু শনিবার সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে এসব কথা বলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষার ।

জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে যেন বেরোবি ছাত্রলীগকে নেতৃত্ব এবং সুষ্ঠ সাংগঠনিক পরিচালনার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তুষার কিবরিয়া।

দ্রুত ভিসি নিয়োগের দাবি জানিয়ে তিনি বলেন, আমরা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী অভিবাবক শূন্য অবস্থায় আছি। তাই মাননীয় প্রধান মন্ত্রীর কাছে আহবান করছি তিনি এমন একজন ভিসি নিয়োগ করবেন যিনি হবেন শিক্ষার্থী বান্ধব এবং জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন কারি।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে বলেন, রমজান মাসে যেন হলে শিক্ষার্থীরা ভালোমানের খেতে পারে তার জন্য হল কতৃপক্ষকে ভর্তুকি দেওয়ার দাবি জানাই ।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন কমিটির সফলতা উল্লেখ করে তুষার কিবরিয়া বলেন, বিশ্ববিদ্যালয়ের ১নং গেট দীর্ঘদিন বন্ধ ছিল। যার কারনে শিক্ষার্থীদের ভোগান্তিতে পরতে হয়। আমরা কতৃপক্ষকে বলে সেটি খুলে দেওয়ার ব্যবস্থা করেছি।

দীপুর সমস্যা নিয়ে দীপুর পাশে থেকে এবং স্থানীয়দের সাথে বেরোবি ছাত্রলীগের যে ঝামেলা হয়েছিল তার সুষ্ঠ সমাধান করেছি বলেও উল্লেখ করেন তিনি।

মতবিনিময় কালে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক কামরুল হাসান নোবেল শেখ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সদস্য ফয়সাল আযম ফাইন এবং অন্যান্য নেতাকর্মীরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer