Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

চিরনিদ্রায় শায়িত আওয়ামীলীগ নেতা আব্দুল আউয়াল

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০০:৫০, ৫ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

চিরনিদ্রায় শায়িত আওয়ামীলীগ নেতা আব্দুল আউয়াল

ছবি: বহুমাত্রিক.কম

সুনামগঞ্জ : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দু-বারের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মধ্যনগর থানা আওয়ামীলীগের সভাপতি প্রয়াত আব্দুল আউয়ালকে দু’দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

সোমবার জেলার মধ্যনগর বাজারে যোহরের নামাজের পর প্রথম জানাজা ও নিজ বাড়িতে দ্বিতীয় জানাজার পর সাড়ে ৩টার সময় গ্রামের পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

জানাজার নামাজে অংশগ্রহণ করেন-আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি সৈয়দ রফিকুল হক সুহেল, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মহিবুর রহমান মানিক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগ আহবায়ক সেলিম আহমদ, জামালগঞ্জ উপজেলার সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা ইউসুফ আল আজাদ, সুনামগঞ্জ জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগ নেতা রেজাউল করিম শামিম, তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুক মিয়া, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জুমুর কৃষ্ণ তালুকদার, ছাত্রলীগ নেতা রাহাত হায়দার প্রমূখ।

উল্লেখ্য,আব্দুল আউয়াল ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার ২টার সময় মারা যান। মৃত্যু কালে তিনি ৩ মেয়ে, ১ছেলে ও স্ত্রী সহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। জানাজার নামাজের পূর্বে আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষ আব্দুল আউয়ালকে সম্মান জানান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer