Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের জঙ্গিবিরোধী অভিযানে আটক ৪

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা

প্রকাশিত: ১১:৪৮, ২৪ মে ২০১৭

আপডেট: ১৩:০৯, ২৪ মে ২০১৭

প্রিন্ট:

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের জঙ্গিবিরোধী অভিযানে আটক ৪

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও গোমস্তাপুর উপজেলায় `জঙ্গিবিরোধী` অভিযানে চারজনকে আটকের কথা জানিয়েছে র‌্যাব। বুধবার ভোরে `জঙ্গিবিরোধী` অভিযানে সন্দেহভাজন তিন জনকে আটক করা হয়।

পরে চানপুরের চাঁদপাড়া গ্রামে `জঙ্গি আস্তানা` সন্দেহে ঘিরে রাখা একটি বাড়িতে তল্লাশি শেষ করে সেখান থেকে একজনকে আটক করের র‌্যাব সদস্যরা। র‌্যাব-৫-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব এই তথ্য নিশ্চিত করেছেন।

লে. কর্নেল মাহবুব বলেন, ‘চানপুরের ঘিরে রাখা বাড়িটি থেকে একজনকে আটক করা হয়েছে। তার নাম আবদুল মজিদ তানু। তিনি ওই বাড়ির মালিক।`

সাড়ে ১০টা নাগাদ নাচোলের দুটি বাড়ি ও গোমস্তাপুরের একটি বাড়িতে অভিযান শেষ হয়। সেখানে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি বলে জানান চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫-এর কোম্পানি কমান্ডার এ কে এম এনামুল করিম।

এর আগে লে. কর্নেল মাহবুব বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল, একটি আমবাগানে ৩০ জঙ্গি একটি বৈঠক করবে। সেই তথ্য অনুযায়ী আমরা সেখানে যাই। তবে সেখানে গিয়ে কাউকে পাওয়া যায়নি। এরপর আমরা চারটি পয়েন্টে তল্লাশি চৌকি বসাই। ভোররাতে রুহুলপুর থেকে তিন জনকে আটক করা হয়।’আটকৃতরা হলো- সুকুদ্দি, সাইফুল ও জাহাঙ্গীর। তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। তাদের বাড়ি গোমস্তাপুর।

মাহবুব বলেন, ‘আটক তিন জনের সঙ্গে আরও কয়েকজনের যোগসূত্র থাকার কথা। তাদের নিয়েই আমরা অভিযান চালাচ্ছি। এরই মধ্যে চানপুরের বাড়িটিতে তল্লাশি শেষ করেছি। সেখান থেকে একজনকে আটক করা হয়েছে। তবে কোনও বিস্ফোরক পাওয়া যায়নি। সে জঙ্গি কিনা, তা পরে জানা যাবে।’

বুধবার ভোর থেকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলায় কাছাকাছি দূরত্বে চারটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে র‌্যাব। পর্যায়ক্রমে সেগুলোতে অভিযান চালানো হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer