Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে আইএসডিই প্রাক-প্রাথমিক স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৯, ১০ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

চট্টগ্রামে আইএসডিই প্রাক-প্রাথমিক স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ

চট্টগ্রাম : চট্টগ্রাম শহরের ঝাউতলা, ওয়ারলেস কলোনী, সেগুনবাগান এলাকায় বাস্তচ্যুত সুবিধাবঞ্চিত ও ছিন্নমুল শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বেসরকারী স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন সংস্থা আইএসডিই বাংলাদেশ পরিচালিত নুর জাহান পারভীন, ডুপিস রউফ ও সক্রেটিস লানিং সেন্টারের প্রাক-প্রাথমিক পর্যায়ের শির্ক্ষাথীদের মাঝে বই, পেন্সিলসহ শিক্ষা উপকরন বিতরন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আবিদা আজাদ।

বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগরীর খুলসী থানাধীন সর্দার বাহাদুর নগর বিহারী ক্যাম্প এলাকায় পরিচালিত নুর জাহান পারভীন, ডুপিস রউফ ও সক্রেটিস লানিং সেন্টারের প্রাথ-প্রাথমিক শির্ক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

শিক্ষা উপকরণ বিতরণ কালে এ উপলক্ষে ঝাউতলা বিহারী ক্যাম্প ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান সাহাব উদ্দীন, সদস্য নেছার আলী, আইএসডিই বাংলাদেশ’র কর্মসুচি সমন্বয়কারী মোঃ জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

কাউন্সিলর আবিদা আজাদ সুবিধাবঞ্চিত, বাস্তচ্যুত এ সমস্ত শিশুদের জন্য শিশু শিক্ষা কর্মসুচির ভুয়াসী প্রশংসা করে অসহায়, সুবিধা বঞ্চিত ছিন্নমুল শিশুদের শিক্ষার আলো বিস্তারে আইএসডিই এর প্রাক-প্রাথমিক শিক্ষা কর্মসুচির জন্য সংস্থার উদ্যোগকে স্বাগত জানান।

সর্বজনীন শিক্ষা বিশেষ করে শিশু শিক্ষার মতো এ জনগুরুত্বপূর্ন মানবিক কার্যক্রমে দাতা সংস্থা ও সমাজের বিত্তবানদের এ ধরনের মানবাতাবাদী কার্যক্রমে সহায়তার হাত প্রসারিত করার আহবান জানান। চট্টগ্রামে এ ধরনের কর্মকান্ড আরো সম্প্রসারিত হবে এ আশাবাদ ব্যক্ত করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer