Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

ঘুষ না নিয়ে ফেনসিডিলসহ চালককে আটক করলেন সার্জেন্ট মারুফ

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩২, ৩ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ঘুষ না নিয়ে ফেনসিডিলসহ চালককে আটক করলেন সার্জেন্ট মারুফ

গাজীপুর : রাত তখন ১১টা। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে টঙ্গী বাজার বাসস্ট্যান্ডে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক সার্জেন্ট মারুফ।

এসময় একটি ট্রাক আসলে তা থামিয়ে কাগজপত্র দেখতে চাইলে ওই ট্রাকের চালক তাকে ১০ হাজার টাকা ঘুষ দিতে চায়। এতেই সন্দেহ হয় সার্জেন্ট মারুফের। পরে ট্রাকের উপর উঠে তল্লাশী চালালে ট্রাকে কাটুন ভর্তি ফেনসিডিল দেখতে পান। যার পরিমান দেড় হাজার বোতল। এসময় ট্রাক চালক আজাহার হোসেন আজাদ (২৮) আটক করা হয়।

শুক্রবার রাত ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী বাজার বাসস্ট্যান্ড এলাকায় ফেনসিডিল বহনকারী একটি ট্রাক জব্দ করে এবং ওই ট্রাকের চালক ও হেলপারকে আটক করে ট্রাফিক পুলিশ।

আটককৃত আজাহার যশোর জেলার ঝিকড়গাঝা থানান এলাকার দেলোয়ার হোসেন এর ছেলে। ফেনসিডিলগুলো ভারত থেকে চোরাইপথে আমদানী করা হয়েছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে ট্রাক চালক আজাহার স্বীকার করেছে।

ট্রাফিক পুলিশের সিনিয়র এএসপি মো. সাখাওয়াত হোসেন জানান, শুক্রবার রাত ১১টায় টঙ্গী বাজার বাসস্ট্যান্ড এলাকায় একটি ট্রাক থামিয়ে কাগজপত্র দেখতে চান সেখানে কর্তব্যরত ট্রাফিক পুলিশের সার্জেন্ট মারুফ। এসময় সার্জেন্ট মারুফকে ওই ট্রাকের চালক ১০ হাজার টাকার ঘুষের প্রস্তাব দেয়।

বিষয়টি সন্দেহজনক মনে হলে ট্রাকের উপরে উঠে যান সার্জেন্ট। পরে ট্রাকের ত্রিপল সড়াতেই ট্রাকে কার্টুন ভর্তি ফেনসিডিল দেখতে পান।

এসময় ট্রাকের চালক দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাফিক পুলিশ তাকে ধরে ফেলে। পরে তাকে ফেনসিডিল ও ট্রাক সহ টঙ্গী মডেল থানায় হস্তান্তর করা হয়।

টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ তালুকদার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক জানিয়েছে ফেনসিডিলগুলো ভারত থেকে চোরাইপথে আমদানি করা হয়েছে। ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer