Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

গ্রহণযোগ্য নির্বাচন উন্নয়নের ধারা অব্যাহত রাখে : বেরোবি উপাচার্য

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ০১:১৩, ২৭ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

গ্রহণযোগ্য নির্বাচন উন্নয়নের ধারা অব্যাহত রাখে : বেরোবি উপাচার্য

ছবি: বহুমাত্রিক.কম

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ বলেছেন, একটি অবাধসুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনই পারে গণতন্ত্রের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে। আমরা কোন নৈরাজ্যপূর্ণ রাজনীতি চাই না। আমরা আশা করি আগামী নির্বাচন হবে অবাধসুষ্ঠু এবং একটি গ্রহণযোগ্য নির্বাচন।

তিনি বলেন, আমরা জানি প্রধামন্ত্রী শেখ হাসিনা সরকার বাংলাদেশকে একটি উন্নয়নের মডেল তৈরি করছেন। বাস্তবে তা বিশ্বের কাছে মাথা উচু করবার মত। তার এই প্রশংসনীয় উন্নয়নের ধারা আমাদের সকলকে প্রচার করতে হবে। আমাদেরকে গণতন্ত্রের অগ্রসৈনিক হিসেবে কাজ করতে হবে।

বুধবার ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ায় ‘আওয়ামীলীগ সরকারের উন্নয়ন সম্পর্কীয় প্রচার সেল’ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রচার সেলের আহবায়ক ও গণিত বিভাগের প্রভাষক মশিউর রহমানরের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণিত বিভাগ প্রধান ও প্রচার সেলের প্রধান উপদেষ্টা কমলেশ চন্দ্র রায়।

প্রচার সেলের সদস্য সচিব ও রসায়ন বিভাগের প্রভাষক নুরুজ্জামান খানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রসায়ন বিভাগের প্রভাষক অবিনাশ চন্দ্র সরকার, বাংলাদেশ ছাত্রলীগ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান নোবেল শেখ। এছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও প্রথমে ‘আওয়ামীলীগ সরকারের উন্নয়ন সম্পর্কীয় প্রচার সেল’ এর একটি ফেসবুক পেইজ উদ্বোধন করেন। পরবর্তীতে তিনি শিক্ষার্থীদের মাঝে সেল এর কিছু লিফলেট বিতরণ করেন। শেষে সরকারের উন্নয়ন নিয়ে একটি ডকুমেন্টারির উদ্বোধন করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer