Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

গোলাম সারওয়ারের লেখায় জাদু ছিল : কাদের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:২৬, ১৬ আগস্ট ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

গোলাম সারওয়ারের লেখায় জাদু ছিল : কাদের

ঢাকা : দেশবরেণ্য সাংবাদিক, সমকাল সম্পাদক গোলাম সারওয়ার বঙ্গবন্ধু প্রশ্নে আপসহীন ছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কেন্দ্রীয় শহীদ মিনারে বৃহস্পতিবার সমকাল সম্পাদকের প্রতি আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, `বঙ্গবন্ধু প্রশ্নে গোলাম সারওয়ার ছিলেন আপসহীন। একটি আদর্শে বিশ্বাসী হয়েও তিনি সকলের কাছে ছিলেন গ্রহণযোগ্য। কলম সৈনিক গোলাম সারওয়ার ছিলেন রণাঙ্গনেরও মুক্তিযোদ্ধা।`

তিনি বলেন, `গোলাম সারওয়ারের লেখায় জাদু ছিল। তার লেখা অখণ্ড মনযোগ দিয়ে পড়েছি। তার লেখা একবার পড়া শুরু করলে শেষ না করে ওঠা যেত না।`গোলাম সারওয়ারের শূন্যতা অপূরণীয় এবং তার বিদায় নিঃস্ব করে দিয়েছে বলেও এ সময় উল্লেখ করে সেতুমন্ত্রী।

আওয়ামী লীগের প্রতিনিধিদলে অন্যদের মধ্যে ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer