Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রীসহ ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২১, ১৩ আগস্ট ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রীসহ ২ জনের মৃত্যু

গাজীপুর : জেলার পৃথক দুটি স্থানে বিদ্যুৎ স্পৃষ্টে এক মাদ্রাসা ছাত্রীসহ দুইজনের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে শ্রীপুর উপজেলার বেরাইদ এলাকার মাদ্রাসাছাত্রী তামান্না আক্তার (১৩) এবং টঙ্গীর এরশাদনগর এলাকার আব্দুল কাদের (৩৫) নামের এক রাজমিস্ত্রী বিদ্যুৎ স্পৃষ্টে নিহত হন।

নিহত মাদ্রাসাছাত্রী তামান্না আক্তার জেলার শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউপি’র বেরাইদ এলাকার জুলহাস মোড়লের মেয়ে এবং স্থানীয় একটি মাদ্রাসার পঞ্চম শ্রেণীর ছাত্রী ছিল। অপরদিকে, নিহত আব্দুল কাদের বরিশালের জয়নালের ছেলে বলে জানা গেছে এবং টঙ্গীর এরশাদনগর এলাকায় ভাড়া থেকে রাজমিস্ত্রীর কাজ জরতো।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান জানান, তামান্না দুপুরে বাড়িতে মোবাইল চার্জ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। পরে পরিবারের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ বিকেল ৪টার দিকে মৃতদেহ উদ্ধার করে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয় বলেও জানান ওই এসআই। এদিকে, টঙ্গীর এরশাদনগর এলাকায় রাজমিস্ত্রীর কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিহত হয় আব্দুল কাদের।

টঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহামুদুল ইসলাম জানান, কাদের দুপুরে টঙ্গীর এরশাদনগর এলাকায় রাজমিস্ত্রীর কাজ করছিলেন। এসময় তিনি বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুতায়িত হন। পরে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer