Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

গাজীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে সরিষা বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৮, ২০ সেপ্টেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

গাজীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে সরিষা বীজ ও সার বিতরণ

ফাইল ছবি

গাজীপুর : গাজীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে সরিষা বীজ ও সার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার কালিয়াকৈর উপজেলা অফিস চত্তরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের সরিষা বীজ ও সার বিতরণ করা হয়েছে।

কালিয়াকৈর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ রফিকুল ইসলাম খান জানান, বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের সরিষা বীজ ও সার বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সানোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি, ঢাকা, পরিচালক ( প্রশাসন ও অর্থ ) মোঃ মঞ্জুরুল হান্নান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পরিচালক ড. মোঃ আব্দুল মুঈদ, উপ পরিচালক (প্রশাসন) মোঃ আঃ ছালাম, গাজীপর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক কৃষিবিদ মোঃ মাসুদ রেজা।
এ সময় কৃষকরা তাদের জমিতে সরিষা চাষের বিভিন্ন সুবিধা ও অসুবিধার কথা আলোচক গনের কাছ থেকে শোনেন। এ দিকে গাজীপুর জেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের সরিষা বীজ ১ কেজি ও ডি.এ.পি সার ২০ কেজি এবং এম.ও.পি ১০ কেজি বিতরণ করা হচ্ছে।

গাজীপুর সদর, শ্রীপুর, কালিগঞ্জ ও কাপসিয়াসহ মোট ৫০০ জন কৃষকের মাঝে এ বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে বলে সম্প্রসারণ সূত্র জানান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer